Advertisement
০২ মে ২০২৪
UEFA Champions League

ত্রিকোণ প্রেমে প্রিয় বন্ধুরাই এখন শত্রু, মঙ্গলবার গোল করে বিচ্ছেদের শোধ নিলেন সেই ফুটবলার

এক সময় ব্রুইন এবং কুর্তোয়া ছিলেন একে অপরের প্রিয় বন্ধু। কিন্তু ব্রুইনের বান্ধবী তাঁকে ছেড়ে কুর্তোয়ার হাত ধরতেই বিপত্তি। ১০ বছর আগে ব্রুইনের বান্ধবী ছিলেন ক্যারোলিন লিনেন।

Manchester City\'s Kevin De Bruyne celebrates scoring their first goal

গোলের পর ব্রুইনের উৎসব। ছবি: রয়টার্স

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৯:৩৪
Share: Save:

চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ বনাম ম্যাঞ্চেস্টার সিটির ম্যাচে মুখোমুখি হয়েছিল। সিটির কেভিন দ্য ব্রুইন দূরপাল্লার শটে বল জালে জড়িয়ে দেন। ১-১ গোলে ড্র হয় যায় সেমিফাইনালের প্রথম পর্ব। মাদ্রিদের গোলরক্ষক থিবো কুর্তোয়া বিরুদ্ধে ব্রুইন গোল করার পর আগ্রাসী ভাবে উৎসব করতে থাকেন। শান্ত ব্রুইনের সচরাচর যা করেন না। তবে কি অন্য কোনও কারণে এই উৎসব?

এক সময় ব্রুইন এবং কুর্তোয়া ছিলেন একে অপরের প্রিয় বন্ধু। কিন্তু ব্রুইনের বান্ধবী তাঁকে ছেড়ে কুর্তোয়ার হাত ধরতেই বিপত্তি। ১০ বছর আগে ব্রুইনের বান্ধবী ছিলেন ক্যারোলিন লিনেন। এক সময় তাঁর সঙ্গে ঝামেলা চলছিল ব্রুইনের। তেমনই একটা সময় ক্যারোলিন এবং কুর্তোয়ার মধ্যে শারীরিক সম্পর্ক হয়। ক্যারোলিন নিজেই এক সাক্ষাৎকারে বলেন, “ব্রুইন আমার প্রিয় বন্ধুর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েছিল। সেই সময় আমি ওকে বলেছিলাম যে কোনও এক জনকে বেছে নিতে। ব্রুইন আমায় বেছে নিলেও সম্পর্কটা আর আগের মতো ছিল না। এমন একটা সময় কুর্তোয়া আসে। ও আমার জন্য রান্না করেছিল। ব্রুইন কখনও এমন কিছু করেনি আমার জন্য। ব্রুইন আমায় ঠকিয়েছিল, তাই ভাবলাম আমি কেন এমন কিছু করতে পারব না।”

ব্রুইন এবং কুর্তোয়া বেলজিয়ামের ফুটবলার। দু’জনে দেশের হয়ে একসঙ্গে খেলেন। চেলসিতেও খেলেছিলেন এক সময় একসঙ্গে। কিন্তু তাঁরা ওই ঘটনার পর থেকে আর একে অপরের সঙ্গে কথা বলেন না।

ক্যারোলিন এখন আর কুর্তোয়ার সঙ্গে কোনও সম্পর্কে নেই। ব্রুইন বিয়ে করেছেন মিচেল ল্যাকরোইক্সকে। তাঁদের তিন সন্তান রয়েছে। কুর্তোয়ার সঙ্গে সম্পর্ক রয়েছে মডেল মিসেল গেরজিগের। ক্যারোলিন এখন অন্য একটি সম্পর্কে রয়েছেন।

বুধবার প্রথমে গোল করে মাদ্রিদকে এড়িয়ে দেন ভিনিসিয়স জুনিয়র। ৩৫ মিনিটের মাথায় দূরপাল্লার শটে গোল করেন তিনি। প্রায় একই রকম জায়গা থেকে গোল করেন ব্রুইন। কুর্তোয়াকে সময়ই দেননি বল আটকানোর। ৬৭ মিনিটের মাথায় গোল করেন তিনি। সেমিফাইনালের দ্বিতীয় পর্ব হবে ম্যাঞ্চেস্টারে। সিটির ঘরের মাঠে খেলতে আসবে রিয়াল মাদ্রিদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE