Advertisement
১৩ জুন ২০২৪
ATK Mohun Bagan

হঠাৎ বিদায়! মোহনবাগান ছেড়ে চলে গেলেন এই স্প্যানিশ ফুটবলার

২০২০ সালে সবুজ-মেরুনে যোগ দেন তিরি। ২০১৫ সালে এটিকে-তে যোগ দিয়েছিলেন তিনি। পরে জামশেদপুর এফসি-তেও খেলেন। মোহনবাগানের হয়ে তিন বছরে ৩৮টি ম্যাচ খেলেছেন লিগে।

ATK Mohun Bagan

মোহনবাগানের সঙ্গে তিন বছরের সম্পর্ক শেষ স্প্যানিশ ফুটবলারের। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৯:২৩
Share: Save:

দীর্ঘ দিন ধরেই চোটের কারণে খেলতে পারছিলেন না তিরি। এই মিডফিল্ডারকে ছেড়েই দিল মোহনবাগান। বুধবার স্প্যানিশ ফুটবলার নিজেই জানালেন যে তাঁর মোহনবাগানের সঙ্গে তিন বছরের সম্পর্ক শেষ হল। তিনি নিজেও অবাক হঠাৎ করে দল তাঁকে ছেড়ে দেওয়ায়।

বুধবার তিরি টুইট করে লেখেন, “গত তিন বছরের জন্য ধন্যবাদ এটিকে মোহনবাগান। সমর্থকদের ধন্যবাদ আমাকে ভালবাসার জন্য। অন্য ভাবে বিদায় জানাতে চেয়েছিলাম, কিন্তু হঠাৎ করেই এটা ঘটল। জীবনে কিছু কিছু সিদ্ধান্ত এই ভাবেই নিতে হয়। নতুন সুযোগ পাওয়ায় আমি বিশ্বাস করি। সকলকে খুব মিস করব।” এই লেখার সঙ্গে মোহনবাগানের জার্সিতে তাঁর খেলার বেশ কিছু ভিডিয়ো পোস্ট করেন তিরি।

২০২০ সালে সবুজ-মেরুনে যোগ দেন তিরি। ২০১৫ সালে এটিকে-তে যোগ দিয়েছিলেন তিনি। পরে জামশেদপুর এফসি-তেও খেলেন। মোহনবাগানের হয়ে তিন বছরে ৩৮টি ম্যাচ খেলেছেন লিগে। এক সময় আইএসএলের সব থেকে বেশি ম্যাচ খেলা বিদেশি ছিলেন তিরি। ১০০-র বেশি ম্যাচ খেলেছেন এই লিগে। স্পেনের তৃতীয় ডিভিশন ফুটবল লিগে খেলতেন তিরি। ৬ ফুটের বেশি লম্বা এই মিডফিল্ডার রক্ষণভাগেও দলের ভরসা হয়ে উঠতেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK Mohun Bagan tiri Mohun Bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE