Advertisement
১৩ জুলাই ২০২৪
Mohun Bagan

মোহনবাগানের লিগ-শিল্ড জয়ে শামিল কলকাতা মেট্রোও, হাবাসকে নিয়ে নতুন পোস্ট

সোমবার যুবভারতীতে মুম্বই সিটিকে হারিয়ে আইএসএলের লিগ-শিল্ড জিতেছে মোহনবাগান। জয়ের উদ্‌যাপনে শামিল হল কলকাতা মেট্রোও। মোহনবাগানের লিগ-শিল্ড জয়কে কাজে লাগিয়ে মেট্রোর প্রচারে নেমেছে তারা।

football

মোহনবাগানের কোচ আন্তোনিয়ো হাবাস। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৪ ১৮:১০
Share: Save:

সোমবার যুবভারতীতে মুম্বই সিটিকে হারিয়ে আইএসএলের লিগ-শিল্ড জিতেছে মোহনবাগান। লিস্টন কোলাসো এবং জেসন কামিংসের গোলে ২-১ জিতেছে তারা। সেই ম্যাচের পর দলের উচ্ছ্বাস তো হয়েছেই। সেই উদ্‌যাপনে শামিল হল কলকাতা মেট্রোও। মোহনবাগানের লিগ-শিল্ড জয়কে কাজে লাগিয়ে নতুন প্রচারে নেমেছে তারা।

মঙ্গলবার মেট্রোর তরফে মোহনবাগান কোচ হাবাসের ছবি দিয়ে একটি পোস্ট করা হয়েছে। সেখান হাবাস বলছেন, “ছেলেরা, চলো গঙ্গার নীচে মেট্রো চড়ি। ওটাও ভারতসেরা।” অর্থাৎ, আইএসএল জিতে মোহনবাগান যে রকম ভারতসেরা ক্লাব হয়েছে, তেমনই গঙ্গার নীচে মেট্রোও যে দেশে প্রথম এবং সবার থেকে সেরা, সেটাই উল্লেখ করা হয়েছে ওই পোস্টে।

এসপ্ল্যানেড থেকে হাওড়া ময়দান মেট্রো চালু হওয়ার পরেই তার প্রচার করতে পুরোদমে নেমে পড়েছেন কলকাতা মেট্রো কর্তৃপক্ষ। বিভিন্ন সাম্প্রতিক ঘটনা নিয়ে প্রচার করা হচ্ছে। তার মধ্যে যেমন আইপিএলের ঘটনা উঠে আসছে, তেমনই বিভিন্ন সিনেমার অংশবিশেষে নিজেদের মতো করে সংলাপ বসিয়ে প্রচার করা হচ্ছে। কলকাতা পুলিশ এবং পশ্চিমবঙ্গ পুলিশের তরফে প্রায়শই এ রকম পোস্ট করা হয়ে থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE