Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
subrata bhattacharya

Kolkata Football: গুরুতর হৃদ‌্‌রোগে আক্রান্ত কলকাতা ময়দানের ফুটবল কোচ, ভর্তি অসমের হাসপাতালে

অসমের ধুলিয়াজানে অয়েল ইন্ডিয়ার হয়ে কোচিং করাচ্ছিলেন তিনি। প্রশিক্ষণ চলাকালীনই অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে ভর্তি করা হয়।

অসুস্থ সুব্রত ভট্টাচার্য (পটলা)।

অসুস্থ সুব্রত ভট্টাচার্য (পটলা)। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ১৫:৪৩
Share: Save:

হৃদরোগে আক্রান্ত হলেন ময়দানের পরিচিত কোচ সুব্রত ভট্টাচার্য ওরফে পটলা। অসমের ধুলিয়াজানে কোচিং করাচ্ছিলেন তিনি। বৃহস্পতিবার দুপুরে কোচিং করাতে করাতেই মাঠে পড়ে যান। হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আপাতত তিনি বিপণ্মুক্ত। তবে শারীরিক ভাবে পুরোপুরি সুস্থ হতে এখনও সময় লাগবে।

বেশ কয়েক মাস ধরেই ধুলিয়াজানে কোচিং করাচ্ছেন সুব্রত। অয়েল ইন্ডিয়ার কোচ তিনি। রোজ সকালে এবং দুপুরে ফুটবলারদের অনুশীলন করান। বৃহস্পতিবারও একই কাজ করছিলেন। হঠাৎই মাঠের মধ্যে তিনি পড়ে গেলে আতঙ্কিত হয়ে পড়েন ফুটবলাররা। সঙ্গে সঙ্গে তাঁরা কাছের একটি হাসপাতালে নিয়ে যান। ডাক্তারদের তৎপরতায় প্রাণ বাঁচে সুব্রতর। তাঁকে দামী ওষুধপত্রও দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

কিছুদিন আগেই কলকাতায় এসেছিলেন সুব্রত। বেশ কয়েকদিন কাটিয়ে ফিরে যান। ঘনিষ্ঠ সূত্রে খবর, অসমে একা থাকেন তিনি। তাই কিছুটা হলেও হয়তো একাকীত্ব বোধ করছেন। এমনিতে শারীরিক ভাবে তিনি সুস্থই ছিলেন। হঠাৎ করে এ রকম কেন হল, সেটা কেউই বুঝতে পারছেন না। ময়দানের অনামী ক্লাবে কোচিং করানোর ব্যাপারে প্রথম সারিতেই থাকবেন সুব্রত। বিএসএস, খিদিরপুর, সাদার্ন সমিতি, পিয়ারলেস-সহ আরও অনেক ক্লাবে কোচিং করিয়েছেন তিনি। সুব্রত শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায়ও।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE