Advertisement
২৫ জুন ২০২৪
Lionel Messi

৫০০০ কোটির প্রস্তাব নাকচ মেসির! সৌদি, বার্সা ছেড়ে অন্য কোথায় খেলতে পারেন লিয়ো?

প্যারিস সঁ জরমঁ-র সঙ্গে সম্পর্ক শেষ। এ বার কোন ক্লাবে যাবেন লিয়োনেল মেসি? সৌদির ক্লাবের প্রস্তাব নাকচ করে অন্য দেশে লিয়ো যেতে পারেন বলে খবর।

Lionel Messi

লিয়োনেল মেসি। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ২০:৫৫
Share: Save:

লিয়োনেল মেসি কি ঠিক করে নিয়েছেন কোন ক্লাবে যাচ্ছেন তিনি! ফ্রান্সের এক সংবাদমাধ্যম জানিয়েছে, প্যারিস সঁ জরমঁ ছাড়ার পরে আমেরিকার ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিতে চলেছেন তিনি। মেজর সকার লিগের ক্লাবের সঙ্গে নাকি কথা প্রায় পাকা হয়ে গিয়েছে মেসির।

এই মরসুমের পরে যে মেসি আর পিএসজি-তে থাকবেন না তা অনেক দিন আগেই জানা গিয়েছিল। কয়েক দিন আগে পিএসজি কোচ ক্রিস্টোফ গালটিয়ে সে কথা নিশ্চিত করেন। তার পরেই জল্পনা শুরু হয় যে মেসি কোন ক্লাবে যাবেন। তালিকায় তিনটি ক্লাব রয়েছে। সৌদি আরবের ক্লাব আল হিলাল, মেজর সকার লিগের ইন্টার মায়ামি ও মেসির পুরনো ক্লাব বার্সেলোনা।

আল হিলাল মেসিকে পেতে প্রতি বছর ৫০০০ কোটি টাকা বেতনের প্রস্তাব দিয়েছে বলে জানা গিয়েছে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো আল নাসেরে যোগ দেওয়ার পর থেকেই মেসিকে পেতে ঝাঁপিয়েছে আল হিলাল। অন্য দিকে বার্সেলোনাও মেসিকে পেতে আগ্রহী। তবে নিজের পুরনো ক্লাবকে নাকি ১০ দিন সময় দিয়েছেন লিয়ো। তার মধ্যে তাঁদের চূড়ান্ত প্রস্তাব জানানোর কথা বলেছেন তিনি। এই পরিস্থিতিতেই ইন্টার মায়ামির কথা জানা গিয়েছে।

মেজর সকার লিগের এই ক্লাবের অন্যতম মালিক ডেভিড বেকহ্যাম। ইংল্যান্ডের এই প্রাক্তন ফুটবলারের সঙ্গে ভাল সম্পর্কের কারণেই নাকি ৫০০০ কোটি টাকার প্রস্তাব ছেড়ে ইন্টার মায়ামিতে যাওয়ার বিষয়ে মেসি ‘হ্যাঁ’ করেছেন বলে জানিয়েছে সেই সংবাদমাধ্যম। মায়ামিতে নাকি আগে থেকেই একটি বাড়ি ভাড়া নেওয়া আছে মেসির। রিপোর্টে বলা হয়েছে, মায়ামিতে যাবেন বলেই নাকি আগে থেকে সে দেশে থাকার জায়গা ঠিক করেছেন মেসি।

তবে এখনও পর্যন্ত মেসি বা তাঁর বাবা তথা এজেন্ট জর্জে কিছু জানাননি। সবটাই জল্পনার পর্যায়ে রয়েছে। শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদলে যেতেও পারে। কারণ, আল হিলাল যে প্রস্তাব দিয়েছে তা নাকচ করা অতটা সহজ হবে না। এই পরিস্থিতিতে মেসি কোথায় যান সে দিকেই নজর রয়েছে সবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Inter Miami Saudi Arabia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE