Advertisement
০৪ মে ২০২৪
Lionel Messi

প্যারিস ছাড়ছেন মেসি! এমবাপেদের ক্লাবের উপর তিতিবিরক্ত লিয়ো কোথায় যোগ দেবেন?

প্যারিস সঁ জরমঁ ছাড়তে চলেছেন লিয়োনেল মেসি। তাঁর বাবা ও এজেন্ট জর্জে এক মাস আগেই ক্লাবকে জানিয়ে দিয়েছেন এই মরসুমের পরে আর পিএসজিতে খেলবেন না তিনি।

Picture of Lionel Messi

দীর্ঘ দিন ধরে প্যারিস সঁ জরমঁর সঙ্গে বনিবনা হচ্ছে না লিয়োনেল মেসির। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ২০:৪৪
Share: Save:

চলতি মরসুমের পরেই প্যারিস সঁ জরমঁ ছাড়তে চলেছেন লিয়োনেল মেসি। তাঁর বাবা ও এজেন্ট জর্জে নাকি এক মাস আগেই পিএসজি কর্তৃপক্ষকে এ কথা জানিয়ে দিয়েছিলেন। সংবাদপত্র ‘ডেইলিমেল’ এ কথা জানিয়েছে।

সেখানে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, মেসি নাকি আর পিএসজিতে একেবারেই থাকতে চাইছেন না। ক্লাবকে এক মাস আগে সে কথা জানিয়ে দিলেও ক্লাবের তরফে এখনও কিছু জানানো হয়নি। ইতিমধ্যেই বেশ কয়েকটি ক্লাবের সঙ্গে কথা বলেছেন জর্জে। তবে মেসি কোন ক্লাবে যোগ দেবেন সে বিষয়ে এখনও নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি। ইতিমধ্যেই সৌদি আরবের ক্লাব আল হিলাল ও মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামি মেসিকে নিতে আগ্রহ দেখিয়েছে। তালিকায় রয়েছে মেসির প্রাক্তন ক্লাব বার্সেলোনাও।

এর মধ্যেই অনুমতি ছাড়া সৌদি আরবে যাওয়ায় মেসিকে শাস্তি দিয়েছে প্যারিস সঁ জরমঁ। ফরাসি সংবাদমাধ্যমগুলির দাবি, দু’সপ্তাহ নির্বাসিত থাকবেন মেসি। এই সময়ের মধ্যে তিনি ক্লাবের অনুশীলনে যোগ দিতে পারবেন না, কোনও ম্যাচ খেলতে পারবেন না এবং তাঁকে এই দু’সপ্তাহের বেতনও দেওয়া হবে না। নির্বাসনের কারণে ত্রয়েস এবং আজাক্সিয়োর বিরুদ্ধে খেলতে পারবেন না মেসি। তবে অনুশীলন করতে না দেওয়া এবং বেতন না দেওয়া মেসির প্রতি চূড়ান্ত অপমান বলেই মনে করছে সংশ্লিষ্ট শিবির। পিএসজির এই সিদ্ধান্তের ফলে মেসির ক্লাব ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত আরও পাকা হয়েছে বলে রিপোর্টে দাবি করা হয়েছে।

সৌদি আরবে মেসি গিয়েছিলেন সে দেশের সরকারের আমন্ত্রণে। সৌদি আরব ট্যুরিজমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনি। একটি বিজ্ঞাপনী শুটের কারণেই গোটা পরিবারকে নিয়ে সোমবার রিয়াধে উড়ে যান। সেই বিজ্ঞাপনের নির্মাতারা জানিয়েছেন, এর পরে সৌদিতে প্রচণ্ড গরম পড়বে। তাই কোনও ভাবেই শুট করা যাবে না।

মেসি জানতেন লরিয়েঁ ম্যাচের পর দু’দিন অনুশীলনে ছুটি। তাই এই সময়টাকেই তিনি বেছে নিয়েছিলেন। আচমকাই মেসিকে না জানিয়ে অনুশীলন রাখা হয়। স্বাভাবিক ভাবেই মেসি যোগ দিতে পারেননি। এতেই ক্লাব ক্ষিপ্ত হয়ে তাঁকে নির্বাসিত করেছে বলে খবর। তার পরেই মেসির ক্লাব ছাড়ার খবর সামনে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi PSG Argentina Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE