Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Lionel Messi

এক পয়সাও বেতন কমাতে রাজি নন মেসি, ক্লাবের সঙ্গে বিবাদ চরমে

লিয়োনেল মেসির সঙ্গে প্যারিস সঁ জরমঁর সম্পর্ক আরও জটিল হচ্ছে। এ বার লিয়োর বেতন নিয়ে ক্লাবের সঙ্গে তাঁর বিবাদ শুরু হয়েছে। তিনি কি শেষ পর্যন্ত ক্লাব বদল করবেন?

A Photograph of Lionel Messi

জুলাই মাসে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে লিয়োনেল মেসির। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ০৭:৫২
Share: Save:

প্যারিস সঁ জরমঁর সঙ্গে এ বার বেতন নিয়ে বিবাদ লিয়োনেল মেসির। ক্লাব চাইছে আগামী মরসুমে তাঁর বেতন কমাতে। কিন্তু নাছোড় লিয়ো। কিছুতেই বেতন কমাবেন না তিনি।

জুলাই মাসে পিএসজির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে মেসির। তাঁর সঙ্গে নতুন চুক্তি করতে চাইছে ফরাসি ক্লাব। কিন্তু মেসির বর্তমান চুক্তি অনুযায়ী আগামী মরসুমে তাঁর যে বেতন হবে সেটা দিতে গেলে ক্লাবের আর্থিক সমস্যা হবে। সে ক্ষেত্রে অন্য ফুটবলারদের বেতন কমাতে হবে ক্লাবকে। তাই পিএসজি চাইছে মেসির বেতন কমাতে। তা হলে তাঁর সঙ্গে চুক্তি করতে কোনও সমস্যা নেই ক্লাবের।

কিন্তু নিজের সিদ্ধান্তে অনড় মেসি। একটি ক্রীড়া ওয়েবসাইট জানিয়েছে, মেসি কোনও ভাবেই বেতন কমাবেন না। তাঁর চুক্তি অনুযায়ী বেতন দিলে পিএসজিতে থাকতে কোনও সমস্যা নেই আর্জেন্টাইন ফুটবলারের। এই নিয়ে ক্লাবের সঙ্গে কথা চলছে মেসির বাবা ও এজেন্ট জর্জের।

এ দিকে সংবাদপত্র ‘স্পোর্টস’ জানিয়েছে, মেসিকে সই করাতে মরিয়া আমেরিকার ক্লাব ইন্টার মায়ামি। মেজর সকার লিগে খেলা আরও কয়েকটি ক্লাব আগ্রহ দেখিয়েছে লিয়োর প্রতি। এই পরিস্থিতিতে মেসিকে কিনতে যে বিপুল পরিমাণ টাকা দরকার তা জোগানোর জন্য হাত মেলাতে পারে এই লিগে খেলা ২৯টি ক্লাব। তারা সবাই মিলে মেসির বেতনের টাকা দেবে। তার পরে মেসি ঠিক করবেন তিনি এই ২৯টি ক্লাবের মধ্যে কোন ক্লাবে খেলবেন। মায়ামি ছাড়া সেই দৌড়ে রয়েছে নিউ ইয়র্ক, লস অ্যাঞ্জেলস ও আটলান্টা।

পিএসজির সঙ্গে মেসির সম্পর্ক খুব একটা ভাল জায়গায় নেই। ক্লাবের নতুন চুক্তিতে এখনও সই করেননি তিনি। এর মধ্যে সৌদি আরবে দেখা গিয়েছে মেসির বাবা ও এজেন্ট জর্জেকে। সৌদির ক্লাব আল হিলালও মেসিকে নিতে আগ্রহ দেখিয়েছে। এই পরিস্থিতিতে তিনি কী সিদ্ধান্ত নেন সে দিকেই তাকিয়ে সবাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi PSG Paris Saint-Germain football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE