Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Argentina Football

মেসিদের বুকের মাঝে বিশ্বকাপ জেতার চিহ্ন, কোপা আমেরিকার আগে নতুন জার্সি আর্জেন্টিনার

কোপা আমেরিকার আগে নতুন জার্সি প্রকাশ করল আর্জেন্টিনা। নতুন জার্সিতে কয়েকটি বদল করা হয়েছে। জার্সি প্রকাশের ভিডিয়োতে রয়েছেন লিয়োনেল মেসি।

football

আর্জেন্টিনার নতুন জার্সিতে লিয়োনেল মেসি। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৪ ১৬:২০
Share: Save:

লিয়োনেল মেসি কি কোপা আমেরিকায় খেলবেন? হয়তো হ্যাঁ। কোপার আগে আর্জেন্টিনার নতুন জার্সি প্রকাশের ভিডিয়োতে দেখা গিয়েছে মেসিকে। তা দেখেই আশায় বুক বাঁধছেন সমর্থকেরা। আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানানোর আগে অন্তত আরও একটি ট্রফি নিজের ক্যাবিনেটে হয়তো রাখতে চাইছেন লিয়ো।

আর্জেন্টিনার নতুন জার্সি অ্যাডিডাসের। ভিডিয়োয় মেসি ছাড়াও অ্যাঙ্খেল দি মারিয়া, ইউলিয়ান আলভারেস, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, এঞ্জো ফের্নান্দেস, এমিলিয়ানো মার্তিনেস, পারেদেসদের দেখা গিয়েছে। তাঁরা প্রত্যেকে নিজেদের নতুন জার্সি পরে আনন্দিত। আরও এক বার দলকে জেতাতে বদ্ধপরিকর।

নতুন জার্সিতে কিছু বদল হয়েছে। আকাশি-সাদা জার্সিতে বুকের বাঁ দিকে রয়েছে আর্জেন্টিনা ফুটবল সংস্থার লোগো। সেখানে একটি তারা বেড়েছে । ২০২২ সালের বিশ্বকাপ জেতায় তিনটি তারা দেখা যাচ্ছে সেখানে। বুকের ডান দিকে রয়েছে অ্যাডিডাসের লোগো। আর মাঝে বিশ্বকাপ জয়ের চিহ্ন।

হোম জার্সির পাশাপাশি অ্যাওয়ে জার্সিও প্রকাশ করা হয়েছে। অ্যাওয়ে জার্সি নীল রঙের। বুকের লোগোগুলি করা হয়েছে হাল্কা নীল রং দিয়ে। ঘাড়ের কাছে হাল্কা নীল রঙের তিনটি স্ট্র্যাপ রয়েছে। এই জার্সিটিও দর্শকদের মনে ধরেছে।

২১ জুন প্রথম ম্যাচে আর্জেন্টিনার বিরুদ্ধে খেলবে যোগ্যতা অর্জনকারী দল। তাদের পরের খেলা ২৬ জুন। প্রতিপক্ষ চিলি। ৩০ জুন গ্রুপের শেষ ম্যাচে পেরুর বিরুদ্ধে খেলতে নামবে বিশ্বচ্যাম্পিয়নেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Argentina Football Copa America Lionel Messi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE