Advertisement
২১ মে ২০২৪
Mohammedan SC

উৎসবের প্রহরেও মরিয়া মহমেডান 

ঠিক চব্বিশ ঘন্টা আগে তাঁবুর ছবিটা ঠিক কী? উদ্‌যাপনের রূপরেখা কী হতে পারে? এক সমর্থক বলেন, “আমরা দুপুর তিনটেয় ডিজে বাজিয়ে স্টেডিয়ামের উদ্দেশে রওনা দেব। দলের সঙ্গেই আই লিগের ট্রফি নিয়ে ফিরব।”

মহড়া: মহমেডানের অনুশীলনে এভজেনি কাজ়লভ। 

মহড়া: মহমেডানের অনুশীলনে এভজেনি কাজ়লভ।  ছবি: এক্স।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৪ ০৬:৩২
Share: Save:

গত শনিবারই মহমেডান তাঁবু সাক্ষী ছিল উৎসবের। আজ, আর এক শনিবার ফের রেড রোডের ক্লাব সাক্ষী থাকতে চলেছে উৎসবের। সে দিন নিশ্চিত হয়েছিল আই লিগের ট্রফি স্বপ্ন, আজ তা বাস্তব রূপ পাবে।

ঠিক চব্বিশ ঘন্টা আগে তাঁবুর ছবিটা ঠিক কী? উদ্‌যাপনের রূপরেখা কী হতে পারে? এক সমর্থক বলেন, “আমরা দুপুর তিনটেয় ডিজে বাজিয়ে স্টেডিয়ামের উদ্দেশে রওনা দেব। দলের সঙ্গেই আই লিগের ট্রফি নিয়ে ফিরব।” দেখা গেল আতসবাজিও কিনে রেখেছেন তাঁরা। সাদা-কালো কর্তাদের পরিকল্পনা কী রয়েছে? জানা গেল তাঁরা আশা করছেন প্রায় চল্লিশ-পঁয়তাল্লিশ হাজার সমর্থক মাঠে আসবেন। এর পরে ট্রফি নিয়ে হুডখোলা বাসে করে ফুটবলাদের ক্লাবে নিয়ে আসা হবে। নৈশভোজেও অংশ নেবে দল। বিনামূল‌্যে টিকিটের জন‌্য সমর্থকদেরও লম্বা লাইন লক্ষ‌্য করা গিয়েছে ক্লাব তাঁবুতে।

কিন্তু উৎসবের আবহেও দিল্লি এফসির বিরুদ্ধে গুরুত্বহীন ম‌্যাচের আগে জয় থেকে চোখ সরাতে চাইছেন না সাদা-কালো কোচ আন্দ্রে চের্নিশভ। যুবভারতীর ভরা গ‌্যালারির সামনে তিনি জয় দিয়েই শেষ করতে চান। সাংবাদিক বৈঠকে বলেন, “শনিবার কলকাতার ফুটবল প্রেমীদের জন্য ঐতিহাসিক দিন হতে চলেছে। আমরা ভরা যুবভারতীতে খেলব। দিল্লিকে হারিয়েই ট্রফি নিয়ে মাঠ ছাড়তে চাই।”

অনুশীলনেও ফুরফুরে মেজাজেই দেখা গিয়েছে কোচ-সহ গোটা দলকে। এ দিন কলকাতা লিগের ট্রফি নিয়ে কোচ সমেত পুরো দলই ফটোসেশন করে। চোটের জন্য পাওয়া যাবে না গোলরক্ষক পদম ছেত্রী, জোসেফ ,আলেক্সিস ও লালরেমসাঙ্গাকে। কার্ড সমস‌্যায় নেই জ়ুইডিকা।

আজ আই লিগে: মহমেডান বনাম দিল্লি এফসি (যুবভারতী,সন্ধে ৬.০০)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammedan SC football I League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE