Advertisement
১৪ জুলাই ২০২৪
Mohammedan Sporting Club

ঘরের মাঠে শ্রীনিধিকে হারাল মহমেডান, আই লিগের শীর্ষে সাদা-কালো ব্রিগেড

রবিবার নৈহাটি স্টেডিয়ামে শ্রীনিধি ডেকান এফসি-কে হারিয়ে আই লিগের শীর্ষে চলে গেল মহমেডান। লিগ শীর্ষে থাকা এবং প্রতিযোগিতার অন্যতম সেরা দল শ্রীনিধিকে ২-১ গোলে হারাল আন্দ্রে চের্নিশভের দল।

football

জয়ের উচ্ছ্বাস মহমেডান খেলোয়াড়দের। ছবি: আই লিগ

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ২২:০৪
Share: Save:

রবিবার নৈহাটি স্টেডিয়ামে শ্রীনিধি ডেকান এফসি-কে হারিয়ে আই লিগের শীর্ষে চলে গেল মহমেডান। চলতি মরসুমে আই লিগে এটি ষষ্ঠ জয় তাদের। লিগ শীর্ষে থাকা এবং প্রতিযোগিতার অন্যতম সেরা দল শ্রীনিধিকে ২-১ গোলে হারাল আন্দ্রে চের্নিশভের দল।

ম্যাচের শুরু থেকে দুই দলই আক্রমণ করতে থাকে। শুরুতে গোল তুলে নেওয়াই লক্ষ্য ছিল তাদের। কিন্তু সফল হয় মহমেডানেরই। কারণ আক্রমণের তেজ অনেক বেশি ছিল তাদের। শ্রীনিধির রক্ষণকে বার বার চাপে ফেলে তারা। ৩৪ মিনিটে প্রায় এগিয়ে গিয়েছিল মহমেডান। অ্যালেক্সিস গোমেজ়ের ফ্রিকিক শ্রীনিধির এক ডিফেন্ডারের গায়ে লেগে গোলে ঢুকে যাচ্ছিল। কিন্তু শেষ মুহূর্তে বাঁচিয়ে দেন ডিফেন্ডার গুরমুখ সিংহ। তবে বেশি অপেক্ষা করতে হয়নি মহমেডানকে। ৩৭ মিনিটে মিরাজল কাসিমভ এগিয়ে দেন সাদা-কালো বাহিনীকে।

৬০ মিনিটে দলের দ্বিতীয় গোল করে মহমেডান সমর্থকদের মধ্যে উত্তেজনা বাড়িয়ে দেন এডি হের্নান্দেস। রেমসাঙ্গা এবং ভানলালজুইডিকা নিজেদের মধ্যে পাস খেলেন। এর পর ভানলালের ক্রস থেকে হেডে গোল করেন এডি। তবে ম্যাচ তখনও শেষ হয়নি। শ্রীনিধির লালবিয়াঙ্কাকে বক্সে ফেলে দেন মহমেডানের ইরশাদ। পেনাল্টি থেকে একটি গোল শোধ করেন উইলিয়াম আলভেস। কিন্তু সমতা ফেরাতে পারেনি তারা।

জয়ের ফলে ৭ ম্যাচে ১৯ পয়েন্ট হল মহমেডানের। অন্য দিকে, ৮ ম্যাচ খেলে ১৬ পয়েন্টে আটকে থাকল শ্রীনিধি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammedan Sporting Club I-League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE