Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
mohan bagan

মোহনবাগানের নামাঙ্কিত রাস্তা এ বার দুর্গাপুরে

শিলিগুড়ির পরে দুর্গাপুরেও মোহনবাগানের নামাঙ্কিত রাস্তার উদ্বোধনী অনুষ্ঠানকে কেন্দ্র করে সবুজ-মেরুন সমর্থকদের উন্মাদনা ছিলে তুঙ্গে। আপ্লুত ব্যারেটোও।

আকর্ষণ: দুর্গাপুরে মোহনবাগান অ্যাভিনিউ উদ্বোধনে ব্যারেটো। মোহনবাগান।

আকর্ষণ: দুর্গাপুরে মোহনবাগান অ্যাভিনিউ উদ্বোধনে ব্যারেটো। মোহনবাগান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ ০৯:১৩
Share: Save:

সবুজ-মেরুন সমর্থকদের তিনি নয়নের মণি। সেই জোসে রামিরেজ় ব্যারেটোই রবিবার দুর্গাপুরে উদ্বোধন করলেন মোহনবাগান অ্যাভিনিউয়ের। অনুষ্ঠানে হাজির ছিলেন ক্লাব সচিব দেবাশিস দত্ত, রাজ্যের পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন মন্ত্রী প্রদীপ মজুমদার-সহ মোহনবাগানের কর্মসমিতির সদস্যরা।

শিলিগুড়ির পরে দুর্গাপুরেও মোহনবাগানের নামাঙ্কিত রাস্তার উদ্বোধনী অনুষ্ঠানকে কেন্দ্র করে সবুজ-মেরুন সমর্থকদের উন্মাদনা ছিলে তুঙ্গে। আপ্লুত ব্যারেটোও। বললেন, ‘‘মোহনবাগানে খেলার সময় থেকে আমি সকলের যে ভালবাসা পেয়েছি, তা এখনও একই রকম রয়েছে। এই অনুষ্ঠানে আসতে পেরে আমি অভিভূত। আমি যতবার বাংলায় আসি, মনে হয় যেন নিজের বাড়িতেই ফিরলাম।’’

গত শুক্রবারই মোহনবাগানের বার্ষিক সাধারণ সভার পরে সচিব জানিয়েছিলেন, দুর্গাপুরের অন্যতম গুরুত্বপূর্ণ রাস্তার নাম বদলে মোহনবাগান অ্যাভিনিউ করা হচ্ছে। রবিবার উদ্বোধনের পরে তিনি বললেন, ‘‘কলকাতার বাইরে কোথাও মোহনবাগানের নামে কোনও রাস্তা ছিল না। শিলিগুড়ির পরে এ বার দুর্গাপুরের নামও যুক্ত হল। আমাদের লক্ষ্য বাংলার প্রতিটি জেলাতে মোহনবাগানের নামাঙ্কিত রাস্তা করা। ইতিমধ্যেই আসানসোলের সঙ্গে কথাবার্তা শুরু হয়েছে।’’ যোগ করেন, ‘‘রবিবার থেকেই দুর্গাপুর উৎসব শুরু হয়েছে। এই দিনে মোহনবাগান অ্যাভিনিউয়ের উদ্বোধন বিশেষ তাৎপর্যপূর্ণ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE