Advertisement
০১ অক্টোবর ২০২২
Neymar jr

Neymar Jr: পিএসজির জয়ে নায়ক সেই নেমার

প্রথম গোলটি করে দর্শকদের মাতিয়ে দেন মেসিই। ২২ মিনিটের মাথায় সেই গোলের বলটি বাড়ান নেমার।

সফল: জোড়া গোল করে জেতালেন নেমার।

সফল: জোড়া গোল করে জেতালেন নেমার। ছবি পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২২ ০৮:৩১
Share: Save:

ফরাসি সুপার কাপে বড় জয় পেল প্যারিস সাঁ জারমাঁ। রবিবার নঁতে-কে ৪-০ হারাল তারা। জোড়া গোল করে নায়ক নেমার দা সিলভা স্যান্টোস জুনিয়র। অন্য দু’টি গোল লিয়োনেল মেসি এবং সের্খিয়ো র‌্যামোসের। ইজ়রায়েল-য়ের তেল আবিবে ব্লুমফিল্ড স্টেডিয়ামে রবিবার ফুটবল ভক্তদের নিরাশ করেননি পিএসজি-র মহাতারকারা।

প্রথম গোলটি করে দর্শকদের মাতিয়ে দেন মেসিই। ২২ মিনিটের মাথায় সেই গোলের বলটি বাড়ান নেমার। দুরূহ কোণ থেকে দৃষ্টিনন্দন গোল করে দর্শকদের আনন্দ দেন মেসি। বাঁকানো ফ্রি-কিকে দ্বিতীয় গোল করেন নেমার। প্রথমার্ধে ২-০ এগিয়ে থাকার পরে দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যাকহিলে গোল করেন র‌্যামোস। গত মরসুমে রিয়াল মাদ্রিদ থেকে সই করার পরে চোটের জন্য প্রায় মাঠেই নামা হয়নি তাঁর। এই গোল তাই দলকে আশ্বস্ত করবে। চতুর্থ গোলটি পেনাল্টি থেকে করেন নেমার।

ফিরলেন রোনাল্ডো: স্পেনের দল রায়ো ভায়োকানোর বিরুদ্ধে প্রীতি ম্যাচে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতে ফিরলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যদিও তাঁকে মাঠে দেখা গিয়েছে শুধু ৪৫ মিনিটের জন্য। ম্যাচ শেষ হয় ১-১ ফলে। পরে গণমাধ্যমে রোনাল্ডো লেখেন ‘‘ফিরে আসতে পেরে খুশি।’’ তবে সত্যিই তিনি খুশি কি না, তা নিয়ে সত্যি এখনও প্রশ্ন থেকে যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.