Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Achraf Hakimi

যৌন হেনস্থার অভিযোগ মেসি-এমবাপের সতীর্থ হাকিমির বিরুদ্ধে! তদন্ত শুরু ফরাসি পুলিশের

প্যারিস সঁ জরমঁর ফুটবলার আশরফ হাকিমির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। পুলিশে অভিযোগ দায়ের করেছেন এক তরুণী। তদন্ত শুরু করেছে পুলিশ।

Picture of Achraf Hakimi with his wife Hiba Abouk

২০২০ সালে হিবা আদৌকের (ডান দিকে) সঙ্গে বিয়ে হয়েছিল হাকিমির। সেই ফুটবলারের বিরুদ্ধে এ বার যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫৬
Share: Save:

প্যারিস সঁ জরমঁর ফুটবলার আশরফ হাকিমির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। তদন্ত শুরু হয়েছে লিয়োনেল মেসি, কিলিয়ান এমবাপের সতীর্থের বিরুদ্ধে।

ফরাসি সংবাদপত্র লে পারিসিয়ান জানিয়েছে, রবিবার, ২৬ ফেব্রুয়ারি হাকিমির বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন এক তরুণী। তাঁর অভিযোগ, শনিবার, ২৫ ফেব্রুয়ারি, প্যারিসে নিজের বাড়িতে তাঁকে যৌন হেনস্থা করেছেন হাকিমি। তরুণীর পরিচয় জানায়নি পুলিশ। ম্যাজিস্ট্রেটের কাছে গোপন জবানবন্দি দিয়েছেন তিনি।

অভিযোগ পেয়ে হাকিমির বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশ। তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে। যদিও তাঁর বিরুদ্ধে করা অভিযোগ নিয়ে মুখ খোলেননি হাকিমি। প্যারিস সঁ জরমঁর হয়ে শেষ দু’টি ম্যাচে খেলেননি হাকিমি। হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ায় তিনি দলের বাইরে রয়েছেন।

কাতার বিশ্বকাপে মরক্কোর হয়ে খুব ভাল ফুটবল খেলেছেন হাকিমি। মরক্কো যে বিশ্বকাপের সেমিফাইনালে উঠেছে তার পিছনে বড় ভূমিকা ছিল তাঁর। পিএসজিতে খেলার অভিজ্ঞতা কাজে লাগিয়ে দলে নেতার ভূমিকায় দেখা গিয়েছে হাকিমিকে। তবে বিশ্বকাপের পরেই এ বার বিতর্কে জড়িয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Achraf Hakimi PSG Sexual Assault
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE