Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sergio Aguero

Sergio Aguero: জল্পনাই সত্যি, ফুটবলকে বিদায় জানালেন মেসির সতীর্থ সের্জিয়ো আগুয়েরো

হৃদযন্ত্রে গুরুতর সমস্যার কারণে ফুটবল খেলা ত্যাগ করতে চলেছেন তিনি। ১৮ বছরের ফুটবলজীবন শেষ হল চোখের জলেই।

চোখের জলে বিদায় আগুয়েরোর।

চোখের জলে বিদায় আগুয়েরোর। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ১৭:৪৮
Share: Save:

জল্পনাই সত্যি হল। চোখের জলে ফুটবলকে বিদায় জানালেন সের্জিও আগুয়েরো। হৃদযন্ত্রে গুরুতর সমস্যার কারণে ফুটবল খেলা ত্যাগ করতে চলেছেন তিনি। ১৮ বছরের ফুটবল-জীবন শেষ হল চোখের জলেই।

ম্যাঞ্চেস্টার সিটিতে সফল ১০ বছর কাটিয়ে এ মরসুমই ফ্রি ট্রান্সফারে বার্সেলোনায় এসেছিলে আগুয়েরো। কাফ মাসলের সমস্যার জন্য মরসুমের শুরুর দিকে খেলতে পারেনি। বার্সেলোনার হয়ে পঞ্চম ম্যাচ খেলার দিনই গুরুতর হৃদযন্ত্রের সমস্যায় আক্রান্ত হন তিনি।

গত ৩০ অক্টোবর ঘরের মাঠে আলাভেসের বিরুদ্ধে ম্যাচের ৪২ মিনিটে তুলে নিতে হয় আগুয়েরোকে। তখনই জানা যায়, হৃদযন্ত্রে কোনও সমস্যা হয়েছে তাঁর। ক্যাটালোনিয়ার এক রেডিয়ো চ্যানেল জানায়, প্রথমে যা মনে করা হয়েছিল, সমস্যা তার থেকেও গুরুতর। আগুয়েরো নাকি কার্ডিয়াক অ্যারিথমিয়াতে ভুগছেন, যার ফলে তাঁর ফুটবল-জীবন ঝুঁকির মধ্যে রয়েছে।

বার্সেলোনার তরফে বুধবার আয়োজিত একটি সাংবাদিক বৈঠকে আগুয়েরো বলেছেন, “মাঠে ফেরার আপ্রাণ চেষ্টা করলেও ১০ দিন এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি। যে ফুটবল-জীবন কাটিয়েছি তার জন্য গর্বিত। পাঁচ বছর বয়সে প্রথম বার বল ছোঁয়ার পর থেকে পেশাদার ফুটবলার হওয়ার স্বপ্ন দেখে এসেছি। ১৮ বছর বয়সে আমাকে সই করানোর জন্য আতলেতিকো মাদ্রিদকে ধন্যবাদ জানাই। আর ম্যাঞ্চেস্টার সিটির ব্যাপারে আলাদা করে কিছু বলার নেই। সবাই জানেন সিটিতে আমি কত ভাল সময় কাটিয়েছি। মাথা উঁচু করেই ফুটবল-জীবন শেষ করতে পারছি। অনেক স্মৃতি থেকে গেল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE