Advertisement
১১ মে ২০২৪
Sunil Chhetri

Sunil Chhetri: ৪০-এর বুড়োকে কেউ হারাতে পারল না! সুনীলের ভিডিয়োয় কী প্রতিক্রিয়া দিলেন কোহলী

শুক্রবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন সুনীল ছেত্রী। তার উত্তর দিলেন কোহলী। কী লিখলেন তিনি?

সুনীল এবং বিরাট।

সুনীল এবং বিরাট। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১৫:৪৬
Share: Save:

স্বীকার করেছেন, গত এক মাস ইউরোপে ঘুরতে গিয়ে যা পেরেছেন খেয়েছেন। কোনও ডায়েট মানেননি। তার পরেও অনুশীলনে ফিরে অনেক কমবয়সিদের ফিটনেস পরীক্ষায় হারিয়ে দিয়েছেন। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে সে কথাই বললেন সুনীল ছেত্রী। সেই ভিডিয়োয় প্রতিক্রিয়া দিয়েছেন বিরাট কোহলীও। সুনীলকে তিনি ‘কিংবদন্তি’ হিসাবে উল্লেখ করেছেন। ভিডিয়োটি ব্যাপক জনপ্রিয় হয়েছে নেটমাধ্যমে।

সুনীলের পোস্ট করা ভিডিয়োয় দেখা গিয়েছে, তিন জন সতীর্থের সঙ্গে মাঠে বসে রয়েছেন। বলছেন, ‘আজ আপনাদের একটা মজার গল্প শোনাই। গত এক মাস ইউরোপের বিভিন্ন দেশে ছুটি কাটিয়েছি। অনেক কিছু খেয়েছি। পাঁচ দিন হল অনুশীলনে ফিরেছি। আজ বিপ টেস্ট হল। সেখানে ২২, ৩১, ২১ বছরের ছেলেরা আমাকে হারাতে পারেনি। আমি কারওর স্কোর বলছি না। তাতে ওরা বিব্রত হতে পারে। কিন্তু উদান্ত, রোশন, প্রিন্স কেউ ৪০ বছরের এই বুড়োকে হারাতে পারেনি। তাই পরের বার আমাকে বয়স্ক বলার আগে ভেবে দেখবেন।’

সুনীলের এই পোস্টের উত্তর দিতে গিয়ে কোহলী লিখেছেন, ‘তুমি কিংবদন্তি।’ প্রত্যুত্তরে সুনীল লেখেন, ‘সবই ব্রকোলি এবং পালং শাকের জাদু, বুঝলে। আদার স্বাদের ব্যাপারে কী বলবে তুমি? চিয়ার্স, চ্যাম্প।’

প্রসঙ্গত, ৩৭ বছর বয়স হলেও ফিটনেসের ব্যাপারে বাকিদের থেকে অনেক এগিয়ে সুনীল। জাতীয় দলে অনায়াসে খেলে চলেছেন। এখনও তাঁর বিকল্প খুঁজে পাওয়া যায়নি। অন্য দিকে, কোহলীও ফিটনেস নিয়ে যথেষ্ট সচেতন। মাঝেমাঝেই জিমে কসরত করার ছবি নেটমাধ্যমে পোস্ট করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE