Advertisement
২২ মে ২০২৪
UEFA Europa League

হলুদ কার্ড বাতিল করায় রেফারিকে ধন্যবাদ জানাতে গিয়েছিলেন, লাল কার্ড দেখে মাঠ ছাড়লেন ফুটবলার

লাল কার্ড দেখলেন এল্ভিন কাফারগুলিয়েভ। বায়ার লেভারকুসেনের বিরুদ্ধে এই ফুটবলার রেফারির সঙ্গে হাত মেলাতে গিয়েছিলেন তিনি। সেই দোষে লাল কার্ড দেখলেন কাফারগুলিয়েভ।

Representative image of football

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১৬:২১
Share: Save:

ইউরোপা লিগে প্রি-কোয়ার্টার ফাইনালের ম্যাচে লাল কার্ড দেখলেন এল্ভিন কাফারগুলিয়েভ। বায়ার লেভারকুসেনের বিরুদ্ধে এই ফুটবলার রেফারির সঙ্গে হাত মেলাতে গিয়েছিলেন। সেই দোষে লাল কার্ড দেখলেন কাফারগুলিয়েভ।

ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার লেভারকুসেনের বিরুদ্ধে ম্যাচ ছিল কারাবাগের। সেই ম্যাচে কাফারগুলিয়েভকে হলুদ কার্ড দেখিয়েছিলেন রেফারি। তার পরেই কার্ড ঢুকিয়ে নেন পকেটে। হলুদ কার্ডের সিদ্ধান্ত বাতিল করেন। কাফারগুলিয়েভ ভেবেছিলেন কার্ডের সিদ্ধান্ত পুরোপুরি বাতিল করেছেন রেফারি। তিনি রেফারির সঙ্গে হাত মেলাতে যান। কিন্তু রেফারি লাল কার্ড বার করেন। কাফারগুলিয়েভকে মাঠ থেকেই বার করে দেন রেফারি। কারাবাগের রক্ষণভাগের ফুটবলার ভাবতেই পারেননি এমন হবে। তিনি অবাক হয়ে যান।

ম্যাচে লেভারকুসেন ৩-২ গোলে জিতে যায় কারাবাগের বিরুদ্ধে। দুই পর্ব মিলিয়ে ৫-৪ গোলে জিতেছে লেভারকুসেন। পৌঁছে গিয়েছে কোয়ার্টার ফাইনালে। ম্যাচে প্রথমার্ধে কোনও গোল হয়নি। দ্বিতীয়ার্ধে ৫৮ মিনিটের মাথায় প্রথম গোল করেন আবদেল্লা জুবির। ৬৭ মিনিটে ২-০ গোলে এগিয়ে যায় কারাবাগ। জুনিনহো গোল করেন। এর পরেই লাল কার্ড দেখেন কাফারগুলিয়েভ। তার পরেই তিনটি গোল হজম করে কারাবাগ। হেরে যায় ম্যাচও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UEFA Europa League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE