Advertisement
২৩ জুন ২০২৪
Sunil Chhetri’s Last International Match

সুনীলের শেষ ম্যাচের টিকিট বিক্রি শুরু অনলাইনে, ভারত-কুয়েত লড়াই দেখতে খরচ কত?

কুয়েতের বিরুদ্ধে শেষ বার ভারতের জার্সি গায়ে মাঠে নামবেন সুনীল। ৬ জুনের ম্যাচের টিকিট বিক্রি বুধবার থেকে শুরু হল অনলাইনে। যদিও টিকিট কাটতে গিয়ে সমস্যা পড়েছেন অনেক ফুটবলপ্রেমী।

Picture of Sunil Chhetri

সুনীল ছেত্রী। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ২২:১৭
Share: Save:

কুয়েতের বিরুদ্ধে বিশ্বকাপ এবং এশিয়ান কাপ ফুটবলের যৌথ যোগ্যতা অর্জন পর্বের ম্যাচ খেলে অবসর নেবেন সুনীল ছেত্রী। আগামী ৬ জুন যুবভারতী স্টেডিয়ামের সেই ম্যাচের টিকিট বিক্রি শুরু হল বুধবার।

সুনীলের শেষ ম্যাচের জন্য ১০০ টাকা থেকে ৩০০০ টাকার টিকিট রয়েছে। ‘বুক মাই শো’ নামে একটি অ্যাপের মাধ্যমে অনলাইনে টিকিট বিক্রি শুরু হয়েছে। ৬ জুনের ম্যাচ খেলে ১৯ বছরের আন্তর্জাতিক ফুটবলজীবন থেকে অবসর নেবেন ভারতীয় দলের অধিনায়ক। স্বভাবতই ফুটবলপ্রেমীদের মধ্যে ভারত-কুয়েত ম্যাচ নিয়ে রয়েছে বাড়তি আগ্রহ।

তবে প্রথম দিনেই টিকিট নিয়ে অভিযোগ করেছেন ফুটবলপ্রেমীরা। তাঁদের অভিযোগ ‘বুক মাই শো’ অ্যাপে গিয়ে টিকিট কাটা যাচ্ছে না। কোনও কোনও ক্ষেত্রে ‘সম্ভবত সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে’ বলেও দেখাচ্ছে সংশ্লিষ্ট অ্যাপটি। চাহিদার কথা ভেবে অনেকেই সুনীলের শেষ ম্যাচের টিকিট প্রথম দিনই কেটে নিতে চেয়েছিলেন। কিন্তু টিকিট কাটতে না পেরে হতাশ তাঁরা।

কুয়েতের বিরুদ্ধে ম্যাচ ইগর স্টিমাচের দলের জন্যও অত্যন্ত গুরুত্বপূর্ণ। যোগ্যতা অর্জন পর্বের তৃতীয় রাউন্ডে যেতে হলে এই ম্যাচে পুরো পয়েন্ট পেতে হবে ভারতকে। চারটি ম্যাচ খেলে ভারতের সংগ্রহ এখন চার পয়েন্ট। কুয়েতও চার ম্যাচে চার পয়েন্ট পেয়েছে। গোলপার্থক্যের নিরিখে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ticket AIFF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE