Advertisement
০৬ অক্টোবর ২০২২
Sexiest Athlete

Ana Maria Markovic: বিকিনি পরতেই তিনি ‘বিশ্বের সবচেয়ে সুন্দরী মহিলা ফুটবলার’! পাচ্ছেন অশ্লীল বার্তা

ইনস্টাগ্রামে বিকিনি পরা কয়েকটি ছবি দিয়ে রাতারাতি বিখ্যাত হয়ে গিয়েছিলেন মার্কোভিচ। সেই খ্যাতিই এখন তাঁর কাছে বিড়ম্বনা হয়ে দাঁড়িয়েছে।

বিকিনি পরে খ্যাতির বিড়ম্বনা

বিকিনি পরে খ্যাতির বিড়ম্বনা ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১৩:০৩
Share: Save:

একেই বলে খ্যাতির বিড়ম্বনা। বিকিনি পরে কয়েকটি ছবি দিয়েছিলেন ইনস্টাগ্রামে। তার পরেই বলতে শুরু করা হয় তিনিই না কি বিশ্বের ‘সবচেয়ে সুন্দরী মহিলা ফুটবলার’। তিনি নাকি সৌন্দর্যে টেক্কা দিতে পারেন বিশ্বের যে কোনও সুন্দরীকে। এ হেন আনা মারিয়া মার্কোভিচ সম্প্রতি মহাবিপদে পড়েছেন। তাঁর কাছে ক্রমাগত অশ্লীল ছবি এসেই চলেছে। ভুয়ো ম্যানেজাররাও তাঁকে উত্ত্যক্ত করে চলেছেন।

ক্রোয়েশিয়ার জাতীয় দলের হয়ে খেলেন মার্কোভিচ। সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি বেশ কিছু বিকিনি পরা ছবি দিয়েছিলেন। রাতারাতি বিখ্যাত হয়ে যান। ইনবক্স ভরে ওঠে অশ্লীল বার্তায়। এক ফুটবল ওয়েবসাইটে তিনি বলেছেন, “অনেকেই নিজেকে ম্যানেজার পরিচয় দিয়ে মেসেজ করছে। বিভিন্ন ক্লাবে খেলার প্রস্তাব দিচ্ছে। জানি না ওরা কী চায়। ওরা নিশ্চয়ই কোনও দিন আমার খেলা দেখেনি।”

ছবি ইনস্টাগ্রাম

ছবি ইনস্টাগ্রাম

কিছু অদ্ভুত প্রস্তাবও এসেছে। কেউ মার্কোভিচের বাড়ির কাজের লোক হতে চেয়েছেন। কেউ অনুশীলনের পর তাঁর জুতো পরিষ্কার করার কাজ করতে চেয়েছেন। তবে মার্কোভিচ আর সেগুলিকে পাত্তা দিচ্ছেন না। সাক্ষাৎকারে জানিয়েছেন, তাঁর প্রিয় ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। নিজের দেশের লুকা মদ্রিচকেও ভালবাসেন। এখনই মডেলিংয়ে নামার ইচ্ছে নেই। ভবিষ্যতে চেলসির হয়ে খেলতে চান।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.