Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১০ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

মোহনবাগানের সামনে আজ গোয়ার গরম সঙ্গে ড্যারেল ডাফি

বিকেল ৪.৩০ থেকে দেখুন মোহনবাগান বনাম সালগাওকর ম্যাচের লাইভ আপডেট। এএফসি কাপের ম্যাচে গুয়াহাটিতে বড় ব্যবধানে জিতেই আই লিগ খেলতে গোয়া উড়ে গি

নিজস্ব সংবাদদাতা
২৭ ফেব্রুয়ারি ২০১৬ ১৫:২০
Save
Something isn't right! Please refresh.
Popup Close

এএফসি কাপের ম্যাচে গুয়াহাটিতে বড় ব্যবধানে জিতেই আই লিগ খেলতে গোয়া উড়ে গিয়েছে মোহনবাগান। দুটো আলাদা টুর্নামেন্ট, আলাদা পরিবেশ। এই মরশুমে এটাই সব থেকে বড় চ্যালেঞ্জ মোহনবাগানের সামনে। পর পর দু’বার আই লিগ যেমন লক্ষ্য তেমনই এএফসি কাপে সম্মান বজায় রাখারও প্রতিযোগিতা। সব মিলে মানসিকভাবে তৈরি পুরো দল। আপাতত টার্গেট সালগাওকর। ভাস্কোর সেই জমজমাট ফুটবল পরিবেশ এখন অতীত। আই লিগের বেশিরভাগ ম্যাচই হয় মারগাওয়ে। এমন অবস্থায় আজ আই লিগের ম্যাচ ঘিরে জমজমাট ভাস্কো। মোহনবাগান খেলবে সালগাওকরের বিরুদ্ধে। ইতিমধ্যেই মাঠে পৌঁছে গিয়েছে দু’দল। আজ বিকেল ৪.৩০তে ম্যাচ হওয়ায় গোয়ার গরম আর আদ্রতার সঙ্গে মানিয়ে নিয়েই ড্যারেল ডাফিকে আটকানোর পরিকল্পনা করেছেন সঞ্জয় সেন। দলে বাধ্য হয়েই জোড়া পরিবর্তন আনাটা চিন্তার হলেও বাগান কোচ সেসব নিয়ে ভাবতে রাজি নন। যা আছে তাই দিয়েই বাজিমাত করতে প্রস্তুত তিনি। লিগে অপরাজিত তকমাটা গোয়া থেকেও নিয়ে ফিরতে চায় মোহনবাগান।

লুসিয়ানো সাব্রোসা নেই। নেই প্রণয় হালদারও। দলের রক্ষণ আর মাঝমাঠের দুই স্তম্ভ না থাকায় সেই জায়গায় গোয়ায় নিয়মিত খেলা মিডফিল্ডার লেনি রডরিগেজের উপর ভরসা রাখবেন কোচ।লুসিয়ানোর জায়গায় আসতে পারেন সঞ্জয় বালমুচু। মোহনবাগানের হয়ে অনেক ম্যাচ খেলেছেন তিনি সাফল্যের সঙ্গে। গোয়ার ছেলে ব্রেন্ডন ফার্নান্ডেজকে নামিয়ে গোয়ার আবেগকেও নিজেদের দিকে টেনে নিতে চাইবে বাগান। সালগাওকর সব সময়ই মোহনবাগানের জন্য শক্ত গাঁট। এমন অবস্থায় মোহনবাগানকে আত্মবিশ্বাস দিচ্ছে এএফসি কাপে গুয়াহাটি থেকে বড় জয় তুলে নেওয়া। সেই খেলাটাই আই লিগেও খেলতে চাইবে পুরো দল। ধারাবাহিকতাটাই যে আসল কথা জানে সকলেই। এমন অবস্থায় গোয়ায় তিন পয়েন্টের জন্য ঝাঁপালেও এক পয়েন্ট নিয়ে ফিরলেও অনেকটাই পাওয়া হবে। কারণ বাগান রক্ষণে নেই সাব্রোসা। যখন সালগাওকর ফরোয়ার্ডে ডাফি। তবে রক্ষণ সামলেই আক্রমণে যাবে দল। গোল হজম করলে চলবে না। এটা ফুটবলারদের বুঝিয়ে দিয়েছেন কোচ।

আরও খবর

Advertisement

তবু বাগানে নিজের জায়গা নিয়ে নিশ্চিন্ত নন দেবজিৎ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement