Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

সামনে ইংল্যান্ড, প্রস্তুতি শুরু করে দিলেন কোহালি

ইংল্যান্ড সিরিজে দলে থাকা প্রত্যেকের আগামী ২৭ জানুয়ারি চেন্নাই পৌঁছনোর কথা। প্রাথমিক পরীক্ষার পর অনুশীলন শুরু করে দিতে পারবেন কোহালিরা।

জিমে ঘাম ঝরাচ্ছেন কোহালি। ছবি টুইটার

জিমে ঘাম ঝরাচ্ছেন কোহালি। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২১ ১৪:০৭
Share: Save:

ফিটনেস নিয়ে তিনি বরাবরই সচেতন। মাঠেও সেই ক্ষিপ্রতা দেখাতে ভালবাসেন। কিছুদিন পরেই শুরু হচ্ছে ইংল্যান্ড সিরিজ। তাই বসে নেই বিরাট কোহালি। জিমেই প্রস্তুতি শুরু করে দিলেন।

সোমবার টুইটারে একটি ছবি পোস্ট করেছেন কোহালি। সেখানে জিমে ভারত্তোলন করতে দেখা যাচ্ছে তাঁকে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট খেলে দেশে ফিরেছিলেন তিনি। অর্থাৎ প্রায় এক মাসেরও উপর ক্রিকেটের বাইরে। তাই ফিটনেস নিয়ে একটুকুও আপস করতে রাজি নন। আপাতত তিনি মুম্বইয়ে নিজের বাড়িতেই রয়েছেন। অস্ট্রেলিয়া থেকে ফেরা ক্রিকেটাররাও যে যাঁর বাড়িতে কোয়রান্টিনে রয়েছেন।

ইংল্যান্ড সিরিজে দলে থাকা প্রত্যেকের আগামী ২৭ জানুয়ারি চেন্নাই পৌঁছনোর কথা। প্রাথমিক পরীক্ষার পর অনুশীলন শুরু করে দিতে পারবেন কোহালিরা। ৫ ফেব্রুয়ারি থেকে শুরু প্রথম টেস্ট। উল্লেখ্য, ভারতের বিরুদ্ধে সিরিজে নামার আগেই হুঙ্কার দিয়ে রেখেছেন বেন স্টোকস। দুরন্ত ফর্মে রয়েছেন অধিনায়ক জো রুটও। প্রথম টেস্টে দ্বিশতরান করার পর দ্বিতীয় টেস্টেও অল্পের জন্য পাননি। ফলে কঠিন এবং হাড্ডাহাড্ডি লড়াই দেখার অপেক্ষায় রয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Virat Kohli England Test series GYM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE