Advertisement
২৫ এপ্রিল ২০২৪
India vs England 2021

কোহালির সঙ্গে কথা কাটাকাটি গায়ে মাখতে চান না স্টোকস

মহম্মদ সিরাজের বাউন্সার। তারপর সেটা নিয়ে বিরাট কোহালির সঙ্গে বেন স্টোকসের কথা কাটাকাটি। ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্ট শুরু হতে না হতেই এই দৃশ্য চোখে পড়েছে।

ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২১ ২১:৩৪
Share: Save:

মহম্মদ সিরাজের বাউন্সার। তারপর সেটা নিয়ে বিরাট কোহালির সঙ্গে বেন স্টোকসের কথা কাটাকাটি। ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্ট শুরু হতে না হতেই এই দৃশ্য চোখে পড়েছে। কিন্তু ইংরেজ অলরাউন্ডার স্টোকস এই ঘটনাকে গুরুত্ব দিতে নারাজ।

স্টোকস বলেন, ‘‘দুজন অত্যন্ত পেশাদার মানুষ তাদের খেলাটাকে ভালবাসলে যা হয়, এটাও ঠিক তাই। এখন দুই দলের দুই ক্রিকেটারকে মাঠে কথা বলতে দেখলেই নানা জল্পনা, ফিসফিসানি শুরু হয়ে যায়। কিন্তু এর মধ্যে খারাপ তো কিছু নেই। স্রেফ এমন দুজন মানুষের মধ্যে একটু কথা চালাচালি হওয়া, যারা নিজেদের কাজটা একটু বেশি ভালবাসে এবং সহজে পিছপা হয় না।’’

এবারের মোতেরার উইকেট নিয়ে খুশি স্টোকস। বলেন, ‘‘এই উইকেটে আমরা ৩০০-র ওপর রান তোলার ক্ষমতা রাখি। সেটা করতে না পারাটা অবশ্যই হতাশাজনক। কিন্তু কিছু করার নেই। তবে এটুকু বলতে পারি, এই উইকেটটা আগের থেকে ভাল।’’ তিনি নিজে ১২১ বলে ৫৫ রান করেন। ইংরেজ ব্যাটসম্যানদের মধ্যে তিনিই সবথেকে বেশি রান করেন। কিন্তু নিজের ইনিংস নিয়ে খুশি নন স্টোকস। বলেন, ‘‘আড়াই ঘণ্টা উইকেটে পড়ে থেকে চেষ্টা করলাম যাতে সোজা বলে আউট না হই। কিন্তু শেষ পর্যন্ত সোজা বলেই আউট হলাম। ৫০ রান করে দলকে টেস্ট ম্যাচে জেতানো যায় না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Ben Stokes India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE