×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মার্চ ২০২১ ই-পেপার

বিরাটদের বিরুদ্ধে টেস্ট সিরিজে নেই বেয়ারস্টো, সাদা বলের ক্রিকেটে ফিরতে মরিয়া তিনি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ জানুয়ারি ২০২১ ১৭:১৬
জনি বেয়ারস্টো

জনি বেয়ারস্টো
ছবি: টুইটার থেকে

জনি বেয়ারস্টোকে ছাড়াই ভারতে আসছে ইংল্যান্ড। টেস্ট সিরিজে দলে রাখা হয়নি এই বিধ্বংসী ব্যাটসম্যানকে। লাল বলের ক্রিকেটে ২০২০ সালে একটি ম্যাচেও দলে রাখা হয়নি তাঁকে। শ্রীলঙ্কার বিরুদ্ধে ২ ম্যাচে ১৩৯ রান করেন বেয়ারস্টো।

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলা বেয়ারস্টো টেস্ট সিরিজ না খেললেও ফিরবেন সাদা বলের সিরিজে। বেয়ারস্টো বলেন, “ড্রেসিংরুমে ফিরে খারাপ লাগছিল। সবাই ভারতের উদ্দেশে রওনা হচ্ছে, আমি প্রস্তুতি নিচ্ছে দেশে ফেরার। শ্রীলঙ্কার বিরুদ্ধে রান পাইনি। তবু দল জেতায় খুশি। বহু দিন পর লাল বলের ক্রিকেটে ফিরে নিজের খেলায় আমি সন্তুষ্ট।”

১২ মার্চ থেকে শুরু হবে ভারতের বিরুদ্ধে ইংল্যান্ডের সাদা বলের সিরিজ। সেই সিরিজে খেলার জন্য মুখিয়ে রয়েছেন বেয়ারস্টো। তিনি বলেন, “কিছু দিনের বিশ্রাম। তার পর ভারতে যাওয়ার জন্য প্রস্তুতি নেব। ভারতে আগে শুধু স্পিনের বিরুদ্ধেই চিন্তা থাকত। এখন যে পেসে ওরা বল করে সেই নিয়েও প্রস্তুতি নিতে হবে।”

Advertisement

বুধবার ইংল্যান্ড দল ভারতে পৌঁছে গিয়েছে। মঙ্গলবার রাতেই চেন্নাই চলে এসেছিলেন রোহিত শর্মা, অজিঙ্ক রাহানে এবং শার্দূল ঠাকুর। বিরাট কোহালিও বুধবারই চলে আসবেন চেন্নাইতে। একই হোটেলে থাকবে ২ দল। ৫ ফেব্রুয়ারি থেকে শুরু টেস্ট সিরিজ। চেন্নাইয়ের মাঠেই পর পর দুটি টেস্ট খেলবেন বিরাটরা।

Advertisement