Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

India vs England: লর্ডসে কী হয়েছিল বুমরা-অ্যান্ডারসনের মধ্যে? সামনে আনলেন অশ্বিন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২০ অগস্ট ২০২১ ১৫:৪৩
বুমরা-অ্যান্ডারসনের ঝামেলা।

বুমরা-অ্যান্ডারসনের ঝামেলা।
ছবি টুইটার

দ্বিতীয় টেস্টে ইংল্যান্ড হেরে গেলেও আলোচনার কেন্দ্রবিন্দুতে একটাই নাম— জেমস অ্যান্ডারসন। কখনও বিরাট কোহলীর সঙ্গে, আবার কখনও যশপ্রীত বুমরার সঙ্গে কথার লড়াইয়ে জড়িয়েছেন তিনি। কোহলীর সঙ্গে তাঁর বাক্যালাপ আগেই প্রকাশ্যে এসেছিল। এ বার জানা গেল যশপ্রীত বুমরার সঙ্গে তাঁর ঝামেলার বর্ণনা।

নিজের ইউটিউব চ্যানেলে সেই ঘটনার কথা ব্যাখ্যা করেছেন অশ্বিন। তাঁর দাবি, অ্যান্ডারসনকে বার বার বাউন্সার দেওয়ায় ইংরেজ বোলার খুশি হতে পারেননি। বুমরা যখন অ্যান্ডারসনকে বলতে গিয়েছিলেন যে ইচ্ছাকৃত ভাবে তিনি বাউন্সার দেননি, তখনও অ্যান্ডারসন শোনেননি। বুমরাকে অগ্রাহ্য করেছিলেন।

অশ্বিনের কথায়, “মনে হচ্ছিল জিমি যেন বলছে, ‘আরে, তুমি কেন এত জোরে বোলিং করছ? আমি কি তোমায় এত জোরে বোলিং করেছি?’ তারপরেই শুনতে পেলাম জিমি বলছে, ‘এতক্ষণ পর্যন্ত তুমি ৮০ মাইল বেগে বল করছিলে। আমাকে দেখার পরেই তোমার বলের গতি বেড়ে গেল? কেন আমাকে ৯০ মাইল বেগে করছ?”

Advertisement

অশ্বিন আরও বলেছেন, “ওর প্রশ্নের ধরন দেখে আমরা অবাক হয়ে গিয়েছিলাম। হয়তো ভাল ভাবে খেলতে পারছিল না। হেলমেটের বল লাগা খুব একটা আরামদায়ক ব্যাপার নয়। আমি ওর জন্য সমব্যথী। তবু এরকম ধরনের প্রশ্ন ওর মতো অভিজ্ঞ ক্রিকেটারের থেকে আশা করা যায় না।”

আরও পড়ুন

Advertisement