Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

Cricket Australia: বাংলাদেশের কাছে হারের পরেও কোচ ল্যাঙ্গারের পাশে দাঁড়ালেন অজি ক্রিকেটাররা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২০ অগস্ট ২০২১ ১২:৪৩
ল্যাঙ্গারের পাশে পেনরা।

ল্যাঙ্গারের পাশে পেনরা।
ফাইল ছবি

সম্প্রতি বাংলাদেশের কাছে লজ্জাজনক ভাবে টি-টোয়েন্টি সিরিজে হারতে হয়েছে। তার আগে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে হেরেছে দল। তা সত্ত্বেও কোচ জাস্টিন ল্যাঙ্গারের পাশে দাঁড়ালেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। টেস্ট দলের অধিনায়ক টিম পেন জানালেন, ল্যাঙ্গারের কোচিংয়ে তাঁরা অ্যাশেজ জয়ের স্বপ্ন দেখছেন।

টি-টোয়েন্টি সিরিজে হারই শুধু নয়, ল্যাঙ্গারের কোচিং-দর্শন নিয়েও প্রশ্ন তুলেছেন দলের বর্ষীয়ান কিছু ক্রিকেটার। বুধবার কোচের সঙ্গে তাঁদের বৈঠক হয়। ঠিক হয়েছে, আগামী ছ’মাসে অস্ট্রেলিয়া ক্রিকেটের সার্বিক উন্নতির জন্য আপ্রাণ চেষ্টা করা হবে। আপাতত মূল লক্ষ্য রাখা হয়েছে অ্যাশেজ জয়কেই।

শুক্রবার পেন বলেছেন, “আমি, অ্যারন ফিঞ্চ, প্যাট কামিন্স এবং বাকি অভিজ্ঞ ক্রিকেটাররা ওঁর সঙ্গে বসে গুরুত্বপূর্ণ আলোচনা করেছি। অস্ট্রেলীয় ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ওঁর পাশে রয়েছি আমরা। অস্ট্রেলীয় ক্রিকেটের সুদিন ফেরানো নিয়ে ওঁর পাশসে রয়েছি আমরা। জোরালো আলোচনা হয়েছে। ওঁর থেকে আমরা কী চাই এবং উনি আমাদের থেকে কী প্রত্যাশা করেন, তাই নিয়ে আলোচনা করেছি।”

Advertisement

ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নিক হকলি কিছুদিন আগেই প্রকাশ্যে সমর্থন জানিয়েছিলেন ল্যাঙ্গারকে। বল বিকৃতি কাণ্ডের পর যে ভাবে অস্ট্রেলিয়ার ক্রিকেটকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছিলেন তিনি, তাঁর জন্য ল্যাঙ্গারের প্রশংসা করেন।

আরও পড়ুন

Advertisement