Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

India vs England 2021: ভারতের ভবিষ্যৎ নিয়ে আলোচনায় সৌরভ আর বিরাট

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২০ অগস্ট ২০২১ ২১:০৬
ভারতীয় ক্রিকেট নিয়ে আলোচনায় বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায় ও সচিব জয় শাহের সঙ্গে বিরাট কোহলী।

ভারতীয় ক্রিকেট নিয়ে আলোচনায় বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায় ও সচিব জয় শাহের সঙ্গে বিরাট কোহলী।
ফাইল চিত্র

হাতে সময় কম। কাজ অনেক বাকি। তাই লর্ডস টেস্ট জেতার পরেই টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভবিষ্যতের রুপরেখা তৈরি করতে আলোচনায় বসেছিলেন বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায় ও ভারতীয় অধিনায়ক বিরাট কোহলী। এই আলোচনায় তাঁদের সঙ্গে ছিলেন বোর্ড সচিব জয় শাহ ও উপ প্রধান রাজীব শুক্ল।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ক্রিকেট কর্তার কথায়, “হ্যাঁ, এটা ঠিক যে বিসিসিআই-এর শীর্ষ আধিকারিকদের সঙ্গে বিরাট কোহলীর বৈঠক হয়েছে। তবে ভারতীয় ক্রিকেটের স্বার্থে সব কিছু সামনে নিয়ে আনা সম্ভব নয়। সামনেই রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আইপিএল মিটে গেলে বিশ্বকাপের আগে ভারতের কোনও খেলা নেই। সে সব নিয়েও আলোচনা হয়েছে।”

আগামী ১৪ সেপ্টেম্বর ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শেষ হবে। তার পরেই শুরু হয়ে যাবে আইপিএল-এর দ্বিতীয় পর্ব। ক্রোড়পতি লিগ মিটলেই ১৭ অক্টোবর থেকে শুরু হয়ে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই জন্য জো রুটের দলকে ১৫১ রানে হারিয়ে দেওয়ার পরেই আলোচনায় বসে পড়েন বোর্ড প্রধান ও অধিনায়ক।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হলেই হেড কোচ রবি শাস্ত্রী, ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর, বোলিং কোচ ভরত অরুণের মেয়াদ শেষ হয়ে যাবে। শোনা যাচ্ছে এই সব বিষয় নিয়েও ভারত অধিনায়কের সঙ্গে প্রাথমিক কথা সেরে রেখেছেন বিসিসিআই প্রধান সৌরভ।

আরও পড়ুন

Advertisement