Advertisement
১১ মে ২০২৪
Rahul Dravid

India vs Sri Lanka: টি২০-র পর একইদিনে একদিনের ক্রিকেটেও অভিষেক! ঈশান, সূর্যের প্রশংসায় পঞ্চমুখ দ্রাবিড়

ঈশানের হাতে ভারতীয় দলের টুপি তুলে দেন অধিনায়ক ধবন। সহ-অধিনায়ক ভুবনেশ্বর কুমার টুপি তুলে দেন সূর্যের হাতে।

রাহুল দ্রাবিড়।

রাহুল দ্রাবিড়। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ১৩:১৮
Share: Save:

টি২০-তেও একই দিনে অভিষেক হয়েছিল তাঁদের। একদিনের ক্রিকেটেও দেখা গেল একই ছবি। ঈশান কিশন এবং সূর্যকুমার যাদবের অভিষেক হল একই দিনে। ঈশানের ক্ষেত্রে অনুভূতি একটু অন্যরকম ছিল, কারণ রবিবার ছিল তাঁর জন্মদিন।

দু’জনই খেলেন আইপিএল-এর দল মুম্বই ইন্ডিয়ান্সে। দু’জনের বোঝাপড়াও অসাধারণ। রবিবার ঈশান যেমন অর্ধশতরান করেছেন, তেমনই পাঁচে নেমে শিখর ধবনের সঙ্গে জুটি বেঁধে দলকে জিতিয়েছেন সূর্য।

ম্যাচের আগে তাঁরা অনুপ্রাণিত হয়েছিলেন রাহুল দ্রাবিড়ের কথায়। অভিষেক ম্যাচে নামার আগে এই দু’জনের উদ্দেশে দ্রাবিড় বলেছেন, ‘দারুণ কৃতিত্ব। দু’জন প্রতিভাবান ক্রিকেটারকে এই পরিবারে স্বাগত। ওদের কঠোর পরিশ্রমই আজ এই জায়গায় নিয়ে এসেছে। ওদের এবং ওদের পরিবারের কাছে এটা গর্বের মুহূর্ত। ঈশানের আজ জন্মদিন, তাই ওর কাছে আজ জোড়া উচ্ছ্বাসের দিন’।

ঈশানের হাতে ভারতীয় দলের টুপি তুলে দেন অধিনায়ক ধবন। সহ-অধিনায়ক ভুবনেশ্বর কুমার টুপি তুলে দেন সূর্যের হাতে। প্রথম দলের বেশিরভাগ ক্রিকেটারকে ছাড়াই ইংল্যান্ডকে প্রথম ম্যাচে হারিয়েছে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE