Advertisement
২০ এপ্রিল ২০২৪
Inzamam Ul-Haq

Inzamam Ul Haq: হৃদরোগে আক্রান্ত হইনি, হাসপাতাল থেকে বাড়ি ফিরেই দাবি ইনজামামের

সোমবার জানা গিয়েছিল হৃদরোগে আক্রান্ত হয়েছেন ইনজামাম।

সোমবার জানা গিয়েছিল হৃদরোগে আক্রান্ত হয়েছেন ইনজামাম।

সোমবার জানা গিয়েছিল হৃদরোগে আক্রান্ত হয়েছেন ইনজামাম। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ১৭:১২
Share: Save:

হৃদরোগে আক্রান্ত হননি ইনজামাম উল হক। হাসপাতাল থেকে বাড়ি ফিরে এমনটাই দাবি করলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। জানিয়েছেন, চিকিৎসকের পরামর্শে অ্যাঞ্জিয়োপ্লাস্টি করিয়েছেন।

সোমবার জানা গিয়েছিল হৃদরোগে আক্রান্ত হয়েছেন ইনজামাম। তবে বুধবার তিনি বলেন, “আমি দেখলাম অনেকে বলছেন আমি হৃদরোগে আক্রান্ত। সেটা ভুল। চিকিৎসকের কাছে গিয়েছিলাম প্রাত্যহিক স্বাস্থ্যপরীক্ষার জন্য। তখনই অ্যাঞ্জিয়োগ্রাফি করা হয় আমার। সেই সময় আমার ধমনীতে কিছু সমস্যা দেখা দেয়। স্টেন্ট বসিয়ে সেটা ঠিক করা হয়েছে।”

বাড়ি ফিরে তিনি ভাল আছেন বলেও জানিয়েছেন ইনজামাম। তিনি বলেন, “খুব সহজ অস্ত্রোপচার ছিল। মাত্র ১২ ঘণ্টার মধ্যেই সব মিটে গিয়েছে। আমি বাড়ি চলে এসেছি। এখন সুস্থ আছি।”

পেটের সমস্যার কারণে হাসপাতালে গিয়েছিলেন বলে জানিয়েছেন ইনজামাম। তিনি বলেন, “অল্প কিছু শারীরিক সমস্যার কারণে চিকিৎসকের কাছে গিয়েছিলাম। হৃদযন্ত্রে নয়, পেটের গোলমাল হয়েছিল। তবে দেরি করলে হৃদযন্ত্রে বড় সমস্যা হতে পারত বলে জানিয়েছেন চিকিৎসকরা।”

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক বলেন, “পাকিস্তানের সকলকে এবং বিদেশের সকলে ধন্যবাদ জানাই আমারের স্বাস্থ্যের উন্নতি কামনা করার জন্য। যাঁরা শুভেচ্ছা জানিয়েছেন সকলকে ধন্যবাদ জানাতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Inzamam Ul-Haq pakistan Heart Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE