Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2021

নিলামে কোটি কোটি টাকা পকেটে পুরেও আইপিএল-এ এখনও সেই দাম চোকাতে পারেননি যাঁরা

প্রতিটি দলই তিনটের বেশি ম্যাচ খেলে ফেললেও এখনও বিভিন্ন দলের দামী তারকারা জ্বলে উঠতে পারেননি।

আরসিবি-র কাইল জেমিসন এখনও জ্বলে উঠতে পারেননি।

আরসিবি-র কাইল জেমিসন এখনও জ্বলে উঠতে পারেননি। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ১৮:১০
Share: Save:

প্রতিযোগিতা জেতার লক্ষ্যে আইপিএল-এর নিলামে অনেক দলই হাত খুলে খরচ করেছিল। এর মধ্যে প্রথম দিকে থাকবে আরসিবি। বিরাট কোহলীর দল নিলামে প্রচুর টাকা খরচ করেছে। কিন্তু প্রতিটি দলই তিনটের বেশি ম্যাচ খেলে ফেললেও এখনও বিভিন্ন দলের দামী তারকারা জ্বলে উঠতে পারেননি। এ রকমই চার দামী ক্রিকেটারের কথা এখানে বলা হল:

১) কাইল জেমিসন (আরসিবি, ১৫ কোটি)

কেকেআরের বিরুদ্ধে একটি ম্যাচেই তিনি ৩ উইকেট নিয়েছেন। কিন্তু ওই ম্যাচে মারও খেয়েছেন প্রচুর। ওভার পিছু রান দিয়েছেন ৯.৮০, অর্থাৎ রান খরচের দিক থেকেও তিনি বেশ উপরের তালিকায়। ব্যাট হাতে এখনও পর্যন্ত মাত্র ২৭ রান করেছেন।

২) ঝাই রিচার্ডসন (পঞ্জাব কিংস, ১৪ কোটি)

গতির কারণে তিনি বিখ্যাত। কিন্তু তিনটি ম্যাচ খেলে মাত্র তিনটি উইকেট নিয়েছেন। গতিতে এখনও কাউকে ভয় দেখাতে পারেননি। তার উপর, প্রতি ওভারে ১০-এর উপর রান দিয়েছেন গড়ে। পঞ্জাবের ব্যর্থতার এটাও একটা বড় কারণ।

৩) কৃষ্ণাপ্পা গৌতম (সিএসকে, ৯.২৫ কোটি)

জাতীয় দলের হয়ে খেলেও দাম পাওয়ার ইতিহাসে আগের সব নজির ভেঙেছেন তিনি। কিন্তু এখনও তাঁকে খেলায়নি সিএসকে। ডাগ আউটে বসেই সময় কাটাতে হচ্ছে গৌতমকে।

৩) রিলি মেরিডিথ (পঞ্জাব কিংস, ৮ কোটি)

মহম্মদ শামির সঙ্গে তাল মিলিয়ে বোলিংয়ে নেতৃত্ব দেওয়ার কথা তাঁর। কিন্তু আট কোটির এই ক্রিকেটার নিজের সেরা ছন্দের ধারেকাছেও নেই। ৩ ম্যাচে মাত্র ২ উইকেট পেয়েছেন। তিনি ওভার পিছু ১০-এর ওপরে রান দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RCB Kyle Jamieson IPL 2021 Punjab Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE