Advertisement
১৮ মে ২০২৪
Cricket Australia

পন্টিং, কামিন্সদের সঙ্গে সমানে যোগাযোগ রেখে চলেছে অস্ট্রেলিয়া

অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সঙ্গে যৌথ ভাবে কাজ করছে সে দেশের বোর্ড

প্রতীকী ছবি

প্রতীকী ছবি ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মেলবোর্ন শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১৯:৩০
Share: Save:

অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা একে একে আইপিএল ছেড়ে দেশে ফিরে যাচ্ছেন। যাঁরা এখনও রয়েছেন, তাঁদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছে অস্ট্রেলিয়ার ক্রিকেট বোর্ড।

ক্রিকেট অস্ট্রেলিয়া এক বিবৃতিতে জানিয়েছে, ‘অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সঙ্গে আমরা যৌথ ভাবে নিয়মিত আমাদের যেসব ক্রিকেটার, প্রশিক্ষক এবং ধারাভাষ্যকাররা আইপিএল-এ রয়েছে, তাদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছি। ভারতে যাঁরা সরাসরি কোভিডের সঙ্গে লড়াইয়ে যুক্ত, তাঁদের এবং অস্ট্রেলিয়া সরকারের পরামর্শ মেনে আমরা চলছি’।

বিরাট কোহলীর দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর সোমবার জানিয়েছে, তাদের দুই অস্ট্রেলীয় ক্রিকেটার অ্যাডাম জাম্পা এবং কেন রিচার্ডসন দেশে ফিরে আসছেন। রাজস্থান রয়্যালস রবিবার জানিয়েছিল, তাদের জোরে বোলার অ্যান্ড্রু টাই দেশে ফিরে গিয়েছেন।

শুধু অস্ট্রেলীয়রাই নন, রবিচন্দ্রন অশ্বিনও আপাতত না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। তবে তিনি এবারের আইপিএল থেকে পুরোপুরি সরে যাননি। পরিস্থিতি স্বাভাবিক হলে তিনি আবার দিল্লি ক্যাপিটালস দলে যোগ দেবেন বলে জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Australia IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE