Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

দীপক চাহার ডিআরএস নিতে চাইলেও পাত্তা দেননি এমএস ধোনি, কেন, জানালেন

উইকেটের পিছনে তাঁর অনুমানক্ষমতা এখনও কতটা তীক্ষ্ণ, তার প্রমাণ পাওয়া গেল আর একবার।

চাহারের আবেদনে সাড়া দেননি ধোনি।

চাহারের আবেদনে সাড়া দেননি ধোনি। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ১৩:০০
Share: Save:

উইকেটের পিছনে তাঁর অনুমানক্ষমতা এখনও কতটা তীক্ষ্ণ, তার প্রমাণ পাওয়া গেল আর একবার। শুক্রবার দীপক চাহারের একটি বলে ডিআরএস নিতে রাজি হলেন না মহেন্দ্র সিংহ ধোনি। পরে দেখা গেল, তাঁর অনুমান একেবারে নির্ভুল।

শুক্রবার পঞ্জাব কিংসকে হারিয়ে এ বারের আইপিএলে প্রথম জয় পেয়েছে চেন্নাই সুপার কিংস। চার উইকেট নিয়ে একাই পঞ্জাবের মেরুদন্ড ভেঙেছেন চাহার। দলের পঞ্চম ওভারে তাঁর একটি ইন-সুইঙ্গার লাগে পঞ্জাবের শাহরুখ খানের প্যাডে। তীব্র স্বরে আবেদন করতে থাকেন চাহার। আম্পায়ার দাবি নাকচ করলে চাহার ধোনির দিকে তাকান রিভিউ নেওয়ার জন্য।

ধোনিও তাতে সাড়া দেননি। ইঙ্গিতে বুঝিয়ে দেন, বল সম্ভবত উইকেটের উপর দিয়ে যাচ্ছে। রিভিউয়ে দেখা যায়, ভাবনা সঠিক। ম্যাচের পর এই নিয়ে ধোনি বলেন, “আমার মনে হয়েছে এলবিডব্লিউর ব্যাপারে একটু বেশিই চিৎকার করে ফেলা হয়েছিল। তাই ওকে (চাহার) বললাম, আমি রিভিউ নিচ্ছি না। আমি বরাবর বিশ্বাস করে এসেছি, ডিআরএস হল বড়সড় ভুল শোধরানোর উপায়। কোনওটায় সামান্য ভুল হয়েছে কিনা সেটা দেখার জিনিস নয়। ম্যাচের শেষ ওভার হলে বা খুব গুরুত্বপূর্ণ কোনও ক্রিকেটার হলে ঝুঁকি নেওয়া যেত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CSK Mahendra Singh Dhoni Deepak Chahar IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE