Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়ে আরও ক্ষুরধার হয়েছেন তিনি, জানালেন চহাল

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে হয়তো জায়গা পাননি, কিন্তু আইপিএল-এ ফের বল হাতে জাদু দেখাতে শুরু করেছেন যুজবেন্দ্র চহাল।

কোহলীর সঙ্গে উল্লাস চহালের।

কোহলীর সঙ্গে উল্লাস চহালের। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ১২:৫৯
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে হয়তো জায়গা পাননি, কিন্তু আইপিএল-এ ফের বল হাতে জাদু দেখাতে শুরু করেছেন যুজবেন্দ্র চহাল। রবিবার হর্ষল পটেলের হ্যাটট্রিকের পাশাপাশি তাঁর তিনটি গুরুত্বপূর্ণ উইকেট জিততে সাহায্য করেছে আরসিবি-কে। মুম্বইয়ের মারমুখী ওপেনার কুইন্টন ডি’কককে আউট করে বিপক্ষকে বিপদে ফেলেন তিনি।

ম্যাচের পর চহাল জানিয়েছেন, ডি’কককে আউট করার ব্যাপারে কিছুটা হলেও আত্মবিশ্বাসী ছিলেন তিনি। বলেছেন, “পাওয়ার প্লে শেষ হওয়ার পর মুম্বই বিনা উইকেটে ৫৬ তুলে ফেলেছিল। তাই আমি জানতাম মাঝের ওভারগুলো গুরুত্বপূর্ণ হতে চলেছে। তাই ঠিক করে নিয়েছিলাম উইকেট যদি না-ও পাই, রান তোলার গতি যে করেই হোক আটকাতে হবে। সেটাই করায় ওদের উপর চাপ পড়ে গিয়েছিল।”

আইপিএল-এর পোস্ট করা ভিডিয়োয় হর্ষলের সঙ্গে কথা বলছিলেন চহাল। সেখানেই তিনি বলেছেন, “এর আগে ডি’কককে চার-পাঁচ বার আউট করেছি। তাই জানতাম যে বুদ্ধি কাজে লাগালে ওকে ফেরানো সম্ভব।”

নিজের কোন জায়গায় উন্নতি হয়েছে সে প্রশ্নে চহাল বলেছেন, “টপ স্পিন আরও ক্ষুরধার করে তুলেছি। কোনও ব্যাটসম্যান আমার উপর চড়াও হলে তাকে স্টাম্পের কিছুটা বাইরে বল করা শুরু করি। কিন্তু শুরুতে ওই পরিকল্পনা নিলে ব্যাটসম্যান পাল্টা আমাকে আক্রমণ করতে পারে। তাই বুদ্ধি করে বোলিং করতে হয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 Yvzvendra Chahal RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE