Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ishan Porel

আইপিএলে কার উইকেট পেতে চান বাংলার ঈশান? স্থির করে ফেললেন লক্ষ্য

আক্ষেপ থাকলেও আইপিএলে ভারত অধিনায়কের উইকেট পেতে মরিয়া ঈশান। তবে শুধু বিরাট নয়, রোহিত শর্মার উইকেট পেতেও মরিয়া বাংলার এই পেসার।

ঈশান পোড়েল

ঈশান পোড়েল ছবি ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২১ ১৩:৪৮
Share: Save:

সব ধরনের ক্রিকেটে ‘সেরা’ ব্যাটসম্যান বিরাট কোহলীর উইকেট পেতে চান ঈশান পোড়েল। শুক্রবার থেকে শুরু হতে চলা আইপিএলে পঞ্জাব কিংসের হয়ে খেলবেন ঈশান। অস্ট্রেলিয়া সফরে নেট বোলার হিসেবে বিরাটদের সফর সঙ্গী হলেও চোটের কারণে ফিরে আসতে হয় সফরের মাঝপথেই। তা নিয়ে আক্ষেপ থাকলেও আইপিএলে ভারত অধিনায়কের উইকেট পেতে মরিয়া ঈশান। তবে শুধু বিরাট নয়, রোহিত শর্মার উইকেট পেতেও মরিয়া বাংলার এই পেসার।

ঈশান বলেন, ‘‘রঞ্জিতে আমি কে এল রাহুলকে আউট করেছি। রোহিত শর্মা পেস বলের বিরুদ্ধে দারুণ খেলে। ভাল বলও দারুণ কায়দায় বাউন্ডারির বাইরে পাঠাতে পারে। তাই রোহিতকে আউট করতে পারলে খুব খুশি হব। তবে সবচেয়ে বেশি খুশি হব সব ধরনের ক্রিকেটে সেরা ব্যাটসম্যান বিরাট কোহলীর উইকেট পেলে।’’

তাঁর বলে সুইংয়ের অভাব ছিল। সেই অভাব পূরণের জন্যই খাটছেন ঈশান। এই অস্ত্রেই ভারত অধিনায়ককে সাজঘরের রাস্তা দেখাতে চান কিনা তা স্পষ্ট না করলেও ঈশান বলেন, ‘‘এতদিন বাউন্সের সাহায্য নিয়েই উইকেট পেয়েছি। সিম করাতে পারতাম। কিন্তু বলে সুইং ছিল না। বলে সেরকম গতিও ছিল না। এই দিকগুলোয় নজর দেওয়ার চেষ্টা করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli rohit sharma Ishan Porel Punjab Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE