Advertisement
২০ এপ্রিল ২০২৪
kuldeep yadav

IPL 2021: হাঁটুর চোটে কাবু, আইপিএল থেকে ছিটকে গেলেন কেকেআর-এর এই বাঁ হাতি স্পিনার

কিছু দিন আগেই মুম্বইতে অস্ত্রোপচার হয় তাঁর। সেই চোট এখনও সারেনি। রঞ্জি ট্রফি শেষ হওয়ার পর হয়তো মাঠে দেখা যেতে পারে এই স্পিনারকে।

হতাশ শাহরুখ খান

হতাশ শাহরুখ খান ফাইল চিত্র

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ১৭:০১
Share: Save:

হাঁটুর চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন কুলদীপ যাদব। দেশে ফিরে এসেছেন তিনি। অনেক দিন ধরেই হাঁটুর সমস্যায় ভুগছেন এই স্পিনার।



বিসিসিআই-এর এক আধিকারিক বলেন, ‘‘আমরা জানি, অনুশীলনে চোট পেয়েছিল কুলদীপ। অনেক দিন ধরেই এই চোট ভোগাচ্ছিল কলকাতা নাইট রাইডার্সের স্পিনারকে। চোট সারিয়ে এ বারের আইপিএল আর খেলার সুযোগ থাকছে না কুলদীপের সামনে। সেই কারণে ওকে ভারতে পাঠিয়ে দেওয়া হচ্ছে।’’

কিছু দিন আগেই মুম্বইতে অস্ত্রোপচার হয় তাঁর। সেই চোট এখনও সারেনি। রঞ্জি ট্রফি শেষ হওয়ার পর হয়তো মাঠে দেখা যেতে পারে এই স্পিনারকে। এমনটাই মনে করেন আইপিএল-এর দায়িত্বে থাকা বিসিসিআই-এর এক আধিকারিক। তিনি বলেন, ‘‘হাঁটুর চোট খুব খারাপ। সুস্থ হতে অনেকটা সময় লেগে যায়। প্রথমে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি (এনসিএ)-তে ফিজিয়োথেরাপি, তারপর ধীরে ধীরে অনুশীলনে ফেরা এবং শেষে নেটে বল করা। এই ভাবে চোট সারিয়ে নিজেকে সুস্থ করতে হয়। রঞ্জি ট্রফি শেষ হওয়ার আগে সুস্থ হতে পারবেন না কুলদীপ।’’

কুলদীপ যাদব

কুলদীপ যাদব টুইটার

দ্বিতীয় পর্বে দারুণ শুরু করলেও রবিবার চেন্নাই সুপার কিংসের কাছে হারতে হয়েছে কলকাতাকে। তাই বাকি ম্যাচগুলি জিতেই প্লে অফে যেতে হবে অইন মর্গ্যানদের। এই অবস্থায় কুলদীপের মতো স্পিনারকে না পাওয়া একটা বড় ধাক্কা কেকেআর-এর কাছে।

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না চায়নাম্যান স্পিনারের। ভারতীয় দলেও নিয়মিত সুযোগ পাচ্ছেন না তিনি। সিডনি টেস্টে পাঁচ উইকেট পেয়েছিলেন। কিন্তু গত বছরের আইপিএল-এর পর থেকেই নির্বাচকদের আস্থা হারান কুলদীপ। তারপর আবার চোট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kuldeep yadav KKR IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE