Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: বিশ্বের কাছে কী প্রমাণ করতে চাইলেন কেকেআর-এর নতুন আবিষ্কার বেঙ্কটেশ?

আইপিএল-এর দ্বিতীয় পর্বে কেকেআর-এর আবিষ্কার বেঙ্কটেশ আয়ার। প্রথম দুই ম্যাচে ব্যাট হাতে তাণ্ডব দেখানোর পর সম্প্রতি বল হাতের ভেলকি দেখাচ্ছেন তিনি।

বেঙ্কটেশ আয়ার।

বেঙ্কটেশ আয়ার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ২১:৩০
Share: Save:

আইপিএল-এর দ্বিতীয় পর্বে কেকেআর-এর আবিষ্কার বেঙ্কটেশ আয়ার। প্রথম দুই ম্যাচে ব্যাট হাতে তাণ্ডব দেখানোর পর সম্প্রতি বল হাতের ভেলকি দেখাচ্ছেন তিনি। দিল্লির বিরুদ্ধে শেষ ম্যাচে দুটি উইকেট নিয়েছেন। ম্যাচের পর বেঙ্কটেশ জানিয়েছেন, গোটা বিশ্বকে প্রমাণ করে দিতে চান যে শুধু ব্যাট হাতে নয়, বল হাতেও তিনি সমান পারদর্শী।

দিল্লি ম্যাচের পর নীতীশ রানার সঙ্গে সাক্ষাৎকারে বেঙ্কটেশ বলেছেন, “আমি একজন অলরাউন্ডার এবং গোটা বিশ্বকে জানাতে চাই যে, ব্যাটসম্যান এবং বোলার দু’ভাবেই দায়িত্ব পালন করতে পারি। অধিনায়ক অইন মর্গ্যান আমার হাতে বল দেওয়ার পর প্রথম ছ’টা বলে লক্ষ্য স্থির করেছিলাম। নিখুঁত ভাবে সেই ছ’টা বল করেছি।”

বোলিং করার সময় কী পরিকল্পনা ছিল সেই প্রশ্নের উত্তরে বেঙ্কটেশ বলেছেন, “শিমরন হেটমেয়ার এবং ঋষভ পন্থ যাতে রান তুলতে না পারে সেই চেষ্টা করেছিলাম। পাশাপাশি বাউন্ডারি আটকানোর চেষ্টা করেছিলাম। আমি খুশি যে নিজের পরিকল্পনা কাজে লাগাতে পেরেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 Venkatesh Iyer KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE