Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2021

আইপিএলে রাজস্থানে বেন স্টোকসদের রণনীতি ঠিক করে দেবেন সঙ্গাকারা

আসন্ন আইপিএলের জন্য কুমার সঙ্গাকারাকে ডিরেক্টর অফ ক্রিকেট পদে নিয়োগ করল রাজস্থান রয়্যালস।

কুমার সঙ্গাকারাকে ডিরেক্টর অফ ক্রিকেট পদে নিয়োগ করল রাজস্থান রয়্যালস। ছবি টুইটার

কুমার সঙ্গাকারাকে ডিরেক্টর অফ ক্রিকেট পদে নিয়োগ করল রাজস্থান রয়্যালস। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২১ ১৬:৩০
Share: Save:

আসন্ন আইপিএলের জন্য কুমার সঙ্গাকারাকে ডিরেক্টর অফ ক্রিকেট পদে নিয়োগ করল রাজস্থান রয়্যালস। বর্তমানে এমসিসি-র প্রেসিডেন্ট পদে আছেন প্রাক্তন শ্রীলঙ্কান উইকেট রক্ষক ব্যাটসম্যান। রাজস্থান রয়্যালসে তাঁর কাজ হবে কোচিং কাঠামো, নিলামের রণনীতি ঠিক করা ও নতুন প্রতিভা তুলে আনা। তার পাশাপাশি, নাগপুরে রয়্যালস অ্যাকাডেমির দায়িত্বও থাকবে তাঁর ওপর।

সঙ্গাকারা বলেন, ‘‘বিশ্বের সেরা ক্রিকেট লিগে খেলা দলের হয়ে রণনীতি ঠিক করা, ক্রিকেটের পরিকাঠামো ও অন্যান্য ব্যাপারে উন্নতি করার সুযোগ পেয়েছি আমি। ক্রিকেটের ভবিষ্যৎ সাফল্যের ভিত গড়ে দেওয়ার সুযোগ আমায় অনুপ্রাণিত করেছে এই দায়িত্ব নিতে। আমি আর অপেক্ষা করতে পারছি না।’’

রাজস্থান রয়্যালস স্টিভ স্মিথের জায়গায় সঞ্জু স্যামসনকে এই মরশুমে অধিনায়ক হিসেবে বেছে নিয়েছে। সঙ্গাকারার যোগ দেওয়া নিয়ে স্যামসন বলেন, ‘‘উনি উইকেট কিপার ব্যাটসম্যান হিসেবে দারুণ খেলেছেন। এটা আমাদের জন্য খুব ভাল। উনি দারুণ একজন মানুষ। মাঠের বাইরেই হোক বা ভেতরে।’’ আন্তর্জাতিক ক্রিকেটে ২৮,০০০ এর ওপর রান করেছেন সঙ্গাকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Royals Kumar Sangakkara IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE