Advertisement
২৫ এপ্রিল ২০২৪
MS Dhoni

IPL 2021: ধোনির ভয়ে কাঁপছে ক্রিকেটবিশ্ব, মত দুই প্রাক্তনের

হায়দরাবাদ ম্যাচে ফের পুরনো মহেন্দ্র সিংহ ধোনিকে দেখতে পেয়েছেন সমর্থকরা। একার হাতে ম্যাচ শেষ করতে দেখা গিয়েছে বৃহস্পতিবারও।

মহেন্দ্র সিংহ ধোনি।

মহেন্দ্র সিংহ ধোনি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২১ ১৫:৪৬
Share: Save:

হায়দরাবাদ ম্যাচে ফের পুরনো মহেন্দ্র সিংহ ধোনিকে দেখতে পেয়েছেন সমর্থকরা। অতীতে যে ভাবে একার হাতে ম্যাচ শেষ করতেন, সেই জিনিস দেখা গিয়েছে বৃহস্পতিবারের ম্যাচেও। ছয় মেরে ম্যাচ শেষ করেছেন। দলকেও তুলে দিয়েছেন প্লে-অফে। সুনীল গাওস্কর মনে করছেন, ধোনির এই ছন্দ এ বার বিপক্ষের মনে ভয় ধরাবে।

গাওস্কর বলেছেন, “ধোনি অনায়াসে এই কাজটা করে। ম্যাচ শেষ ওভারে টেনে নিয়ে যায়। সমর্থকরা চিন্তায় তখন নখ খুঁটছে। এটাও তারা বুঝে গিয়েছে যে ধোনি জিতিয়ে আসবে। তবে ওই যে উদ্বেগটা তৈরি হয়, ওটাই আসল। নিজের কেরিয়ারে বহু বার এই জিনিস করে দেখিয়েছে ধোনি। এ ব্যাপারে কোনও ক্লান্তি নেই ওর মধ্যে। এখন যে ছন্দে ওকে দেখছি সেটা বিপক্ষের মনে ভয় ধরাতে বাধ্য।”

ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার কেভিন পিটারসেনও ধোনির প্রশংসায় পঞ্চমুখ। বলেছেন, “গত দুটো মরসুম ওর কাছে ভাল যায়নি। তাই এখন থেকে যদি ওর এই ছন্দ দেখা যায়, তা হলে এটা বলে দেওয়াই যায় যে ট্রফির উপর একটা হাত ও রেখেই দিয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni CSK IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE