Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
IPL 2021

৪০-এ চালশে, কাঁপুনি ধরতে শুরু করেছে ধোনির

৬ বলে রান না পাওয়া বড় ক্ষতি হয়ে যেত মানছেন ধোনিও।

এই বছরেই ৪০ বছরে পা দেবেন ধোনি।

এই বছরেই ৪০ বছরে পা দেবেন ধোনি। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২১ ১২:৪১
Share: Save:

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে জিতলেও মহেন্দ্র সিংহ ধোনির ধীর গতির ব্যাটিং নিয়ে প্রশ্ন উঠেছিল নানা মহলে। ম্যাচ শেষে জবাব দিলেন ধোনি নিজেই। বললেন, “৪০ বছর বয়সে ছন্দ কেমন থাকবে, সে বিষয়ে নিশ্চিত হওয়া সম্ভব নয়।”

সোমবার ব্যাট করতে নেমে প্রথম ৬ বলে কোনও রান করতে পারেননি ধোনি। ১৭ বলে ১৮ রান করে ইনিংস শেষ করেন চেন্নাই অধিনায়ক। ধোনি বলেন, “আরও কিছুটা রান করতে পারতাম আমরা। অন্য কোনও ম্যাচে আমার ৬ বলে রান না পাওয়া বড় ঘটনা হয়ে যেতে পারতো। যখন তুমি খেলছ, তখন কেউ তোমাকে আনফিট বললে তা মেনে নেওয়া কঠিন। পারফরম্যান্স কেমন হবে তা ২৪ বছর বয়সেও নিশ্চিত ভাবে বলা সম্ভব নয়, ৪০ বছরেও সম্ভব নয়।”

এই বছরেই ৪০ বছরে পা দেবেন ধোনি। তিনি বলেন, “আমার দিকে কেউ আঙুল তুলে বলছে না যে, আমি পুরো ফিট নই। এটা আমার জন্য খুব ইতিবাচক দিক। তরুণ ছেলেদের সঙ্গে দৌড়তে হচ্ছে আমাকে। প্রচুর দৌড়য় ওরা। ওদের সঙ্গে পাল্লা দিতে হয় আমাকে।”

চেন্নাই এই জয়ের ফলে লিগ টেবিলে দ্বিতীয় স্থানে উঠে এসেছে ৪ পয়েন্ট নিয়ে। মুম্বইয়ের মাঠে কলকাতার বিরুদ্ধে পরবর্তী ম্যাচ ধোনিদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE