Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ নভেম্বর ২০২১ ই-পেপার

করোনার ভয়ে উইলিয়ামসন,বোল্টরাও কি আইপিএল ছেড়ে দেশে ফিরবেন? জানিয়ে দিল নিউজিল্যান্ড

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ এপ্রিল ২০২১ ১৭:১২
আইপিএল খেলে দেশে ফিরতে চান কেন উইলিয়ামসনরা।

আইপিএল খেলে দেশে ফিরতে চান কেন উইলিয়ামসনরা।
ফাইল চিত্র

ভারতে প্রতি মুহূর্তে কোভিড বাড়তে থাকায় তাঁরা চিন্তিত। তবে জৈব বলয়ে থাকার জন্য তাঁরা সুরক্ষিতও বোধ করছেন। তাই এই মুহূর্তে আইপিএল-এর মাঝপথ থেকে বিদায় নেওয়ার চিন্তা ভাবনা করছেন না কেন উইলিয়ামসন, ট্রেন্ট বোল্ট, কাইল জেমিসনরা। সেটা পরিষ্কার জানিয়ে দিল নিউজিল্যান্ড ক্রিকেটারদের সংস্থা। তবে একই সঙ্গে পুরো পরিস্থিতির দিকে কড়া নজর রাখছে কেন উইলিয়ামসনদের ক্রিকেট বোর্ড।

এর আগে অ্যান্ড্রু টাই, অ্যাডাম জাম্পা, কেন রিচার্ডসনের মতো অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা করোনার ভয়ে তাঁদের দেশে ফিরে গিয়েছেন। যদিও নিউজিল্যান্ডের ক্রিকেটারদের সংস্থার মুখ্য উপদেষ্টা হিথ মিলস বলেন, “ভারতের করোনা পরিস্থিতি নিয়ে আমরা সবাই চিন্তিত। তবে একাধিক দলে থাকা আমাদের ক্রিকেটাররা সবাই ভাল আছে। কারণ প্রতিটি দল কঠিন জৈব সুরক্ষা বলয় মেনে চলছে।”

কোভিদের দাপট এড়াতে এ বার মাত্র ছয়টা শহরে আইপিএল হলেও যাতায়াত করা নিয়ে চিন্তিত মিলস। বলেন, “প্রতিটি টিম হোটেলে জৈব সুরক্ষা বলয় মেনে চলা হচ্ছে। তবে এক শহর থেকে অন্য শহরে যেতে হলেই সবাই পিপিই কিট পরলেও একটা ভয় তো থেকেই যায়। যদিও এখনও পর্যন্ত আমাদের কোনও ক্রিকেটার দেশের ফেরার জন্য আবেদন করেনি।”

Advertisement

আরও পড়ুন

Advertisement