Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2021

বিরাট কোহলীর দলের বিরুদ্ধে খেলতে মুখিয়ে বাংলার শ্রীবৎস গোস্বামী

ঋদ্ধিমান থাকায় সে ভাবে আইপিএলে সুযোগ পাননি শ্রীবৎস। কিন্তু বিকল্প হিসেবে তাঁকেই পছন্দ করেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

কোহলী বিরুদ্ধে খেলতে মুখিয়ে শ্রীবৎস।

কোহলী বিরুদ্ধে খেলতে মুখিয়ে শ্রীবৎস। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২১ ১৫:৫৫
Share: Save:

বাংলা থেকে যে দু’জন ক্রিকেটার এ বার আইপিএল খেলছেন, তার একজন তিনি। অপর ক্রিকেটার ঋদ্ধিমান সাহাও তাঁর সঙ্গেই রয়েছেন সানরাইজার্স হায়দরাবাদে। আইপিএলের আগে উত্তেজনায় ফুটছেন শ্রীবৎস গোস্বামী।

ঋদ্ধিমান থাকায় সে ভাবে আইপিএলে সুযোগ পাননি শ্রীবৎস। কিন্তু বিকল্প হিসেবে তাঁকেই পছন্দ করেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার। কোন দলের বিরুদ্ধে খেলতে মুখিয়ে? শ্রীবৎসর মুখে বিরাট কোহলীর দলের নাম।

বলেছেন, “আইপিএলে খুব বেশি ম্যাচে নামার সুযোগ পাইনি। তাই ও ভাবে একটা ম্যাচ বেছে নেওয়া মুশকিলের। কিন্তু যদি একটা ম্যাচ বেছে নিতে বলেন, তাহলে সেটা নিশ্চিত ভাবেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আইপিএলে ওই দলের হয়ে প্রথম খেলেছি। তা ছাড়া, চিন্নাস্বামী স্টেডিয়ামটাও আমার খুব ভাল লাগে।”

শ্রীবৎস জানিয়েছেন, মহেন্দ্র সিংহ ধোনির বিরুদ্ধে খেলার অনুভূতি আলাদা। তাঁর কথায়, “বিরাট বা ধোনি, দু’জনের বিরুদ্ধেই খেলতে ভালবাসি। কিন্তু ধোনির বিরুদ্ধে খেলার অনুভূতি বাকি সবকিছুর থেকে আলাদা। চেন্নাই সুপার কিংস দলটাও ভাল। তাই ওদের বিরুদ্ধে আমাদেরও ভাল খেলতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE