Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2021

জয়ে ফিরতে ওপেনিংয়ে সুনীল নারাইন? শুভমন গিলে আস্থা হারাচ্ছে দল?

আগরকর মনে করেন শুভমনকে রান করতে হবে।

ওপেনিং নিয়ে চিন্তায় নাইটরা?

ওপেনিং নিয়ে চিন্তায় নাইটরা? ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ১৩:১৩
Share: Save:

এতগুলো ম্যাচ খেলা হয়ে গেলেও রান পাচ্ছেন না শুভমন গিল। এ বার কি তাঁকে সরিয়ে ওপেনিংয়ে সুনীল নারাইনকে দেখবে নাইটরা? অজিত আগরকার যদিও তেমন মনে করেন না।

নীতীশ রানা এবং শুভমনের ওপরেই আস্থা রাখছেন আগরকর। তিনি বলেন, “এখনই নারাইনকে দিয়ে ওপেন করানোর কোনও প্রয়োজন নেই। দলের দুই ওপেনার যথেষ্ট ভাল ক্রিকেটার। নারাইনকে দরকার অনুযায়ী যেখানে খুশি নামানো যেতে পারে।”

তবে আগরকর মনে করেন শুভমনকে রান করতে হবে। তিনি বলেন, “৪ ম্যাচ পরেই যদি কাউকে সরিয়ে দেওয়ার কথা ভাবা হয় তা হলে কখনোই দল গঠন করা যাবে না। শুভমনকে রান করতে হবে। চেন্নাইয়ের বিরুদ্ধে ভাল শুরু করেছিল ও। শুভমন ভবিষ্যতের তারকা, ও ঠিক ছন্দ খুঁজে পাবে।” আগরকরের মতে ওপেনার বদলালেই জয় আসবে এমন নয়, দল হিসেবে ভাল খেলতে হবে কেকেআর-কে।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শনিবার খেলতে নামবে কলকাতা। ওপেনিং সমস্যা কাটিয়ে উঠতে পারবে তারা এই ম্যাচে? ৪ ম্যাচে মাত্র ২ পয়েন্ট পেয়েছে কেকেআর। এই ম্যাচ থেকে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করবে নাইটবাহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Sunil Narine Shubhman Gill IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE