Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

মাঠে নেমেই ‘মুক্ত বাতাস’ পেয়ে হুঙ্কার ছাড়লেন কেকেআর-এর আন্দ্রে রাসেল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩০ মার্চ ২০২১ ১৭:২৫
নতুন লড়াইয়ের জন্য মাঠে নেমে পড়লেন আন্দ্রে রাসেল।

নতুন লড়াইয়ের জন্য মাঠে নেমে পড়লেন আন্দ্রে রাসেল।
ফাইল চিত্র

অবশেষে সাত দিনের নিভৃতবাস কাটিয়ে মাঠে নেমে পড়লেন আন্দ্রে রাসেল। তবে শুধু রাসেল নন, দলের আর এক ক্যারিবিয়ান সুনীল নারাইনও মঙ্গলবার অনুশীলনে নেমে পড়লেন। আর মাঠে নেমেই সমর্থকদের উদ্দেশে ‘ড্রে রাস’এর বার্তা এ বার দল অবশ্যই ঘুরে দাঁড়াবে।

কলকাতা নাইট রাইডার্সের তরফ থেকে এ দিন একটি ভিডিয়ো বার্তা নেটমাধ্যমে দেওয়া হয়েছে। সেই টুইটার বার্তায় তাঁকে জিজ্ঞেস করা হয়, “সাত দিনের নিভৃতবাস কাটানোর পর মাঠে ফিরে কেমন লাগছে?” রাসেলের জবাব, “সাতদিন ঘরবন্দি থাকা মোটেও সহজ নয়। সেই কয়েকটা দিন ঘরেই ফিটনেস চর্চা করতাম। তাই মাঠের মুক্ত বাতাস পেয়ে ভাল লাগছে। শরীরে একটু জড়তা থাকলেও আশা করি সেটা দ্রুত কেটে যাবে।”

গত মরসুম দুবার আইপিএল জয়ী দলের মোটেও ভাল যায়নি। ১৪ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে শেষ করেছিল অইন মর্গ্যানের দল। এ বার কি চাকা ঘুরবে? আত্মবিশ্বাসী রাসেল বলছেন, “আমি ম্যাচ খেলার জন্য মুখিয়ে আছি। সত্যি বলতে এ বার শুরু থেকেই একটা ভাল অনুভূতি হচ্ছে। তাই সমর্থকদের মুখে হাসি ফোটাতে আমরা বদ্ধপরিকর। তাদের জন্য এ বারের আইপিএল জিততে চাই।”

Advertisement


শেষ বার ২০১৯ সালে ব্যাট হাতে জ্বলে উঠেছিলেন রাসেল। সে বারের আইপিএলে ১৪ ম্যাচে ৫১০ রান করেছিলেন এই ক্যারিবিয়ান। গড় ৫৬.৬৬। স্ত্রাইক রেট ২০৪.৮১। সর্বোচ্চ মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে অপরাজিত ৮০ রান। সঙ্গে নিয়েছিলেন ১১ উইকেট। সেখানে গতবার তিনি ব্যাটে-বলে একেবারেই দাগ কাটতে পারেননি। তাঁর ব্যাটিং অর্ডার নিয়ে চরম পরীক্ষা-নিরীক্ষা তো চলছিলই, এর মধ্যে যোগ হয়েছিল চোট-আঘাতের সমস্যা। ২০২০ আইপিএলে ১০ ম্যাচে মাত্র ১১০ রান করেন ‘ড্রে রাস’। বল হাতেও ব্যর্থ। মাত্র ৬টি উইকেট নিতে পেরেছিলেন। কিন্তু এ বার কি তাঁর দল ঘুরে দাঁড়াতে পারবে? সেটা অবশ্য সময় বলবে।

আরও পড়ুন

Advertisement