Advertisement
২৬ এপ্রিল ২০২৪
mahendra singh dhoni

বোলারদের ধোনির থেকে ভাল কেউ বোঝে না, বললেন চেন্নাইয়ের নতুন সতীর্থ গৌতম

২০১৮ সালে রাজস্থান রয়্যালসের ১৫ ম্যাচে ১১ উইকেট নিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন কৃষ্ণাপ্পা গৌতম।

'ক্যাপ্টেন কুল' ধোনিতে মজে রয়েছেন নবাগত কৃষ্ণাপ্পা গৌতম।

'ক্যাপ্টেন কুল' ধোনিতে মজে রয়েছেন নবাগত কৃষ্ণাপ্পা গৌতম। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২১ ১২:৪৬
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে খেলা শুধু গর্বের নয়, তাঁর অধীনে খেললে বোলাররা পূর্ণ স্বাধীনতা পায়। বোলারদের শক্তি ও দুর্বলতা সম্পর্কে ‘ক্যাপ্টেন কুল’ সবচেয়ে ওয়াকিবহাল। এমনটাই মনে করেন অফ স্পিনার কৃষ্ণাপ্পা গৌতম। আসন্ন আইপিএলে প্রথম বার চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে চাপিয়ে মাঠে নামবেন কর্নাটকের এই বোলার।

গৌতম বলছেন, “মাহি ভাইয়ের অধীনে খেলতে পারব, এটা আমার কাছে স্বপ্ন পূরণের মতো। তাই গত দুটো প্রতিযোগিতায় ভাল ফল না করলেও মোটেও চাপে নেই। বরং চেন্নাইয়ের মতো দলে এসে আত্মবিশ্বাস ফিরে পেয়েছি। কারণ ও বোলারদের শক্তি ও দুর্বলতা জেনে তাদের কাছ থেকে সেরা আদায় করে নিতে পারে।”

২০১৮ সালে রাজস্থান রয়্যালসের ১৫ ম্যাচে ১১ উইকেট নিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন কৃষ্ণাপ্পা গৌতম। ব্যাটের হাত ভাল হলেও গত মরসুমে তৎকালীন কিংস ইলেভেন পঞ্জাবের হয়ে মাত্র দুটো ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। যদিও এর প্রভাব নিলামের মঞ্চে দেখা যায়নি। তাঁর প্রতি ভরসা করে ৯ কোটি ২৫ লাখ টাকায় দলে নিয়েছে ধোনির সিএসকে। যদিও সম্প্রতি আয়োজিত হওয়া সৈয়দ মুস্তাক আলি ও বিজয় হজারে ট্রফিতে তেমন প্রভাব ফেলতে পারেননি। তবে এ বার আইপিএল শুরু করার আগে আত্মবিশ্বাসী এই বোলার।

মুম্বইতে ইতিমধ্যেই অনুশীলন শুরু করে দিয়েছে তিনবারের আইপিএল জয়ী দল। আগামী ১০ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে অভিযান শুরু করবে ধোনি বাহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE