Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2021

কৃষক আন্দোলনের ভয়েই আইপিএলের ম্যাচ নেই মোহালিতে

ভারতের কোন কোন মাঠে এ বারের আইপিএল হবে, সেই তালিকা প্রায় চূড়ান্ত।

মোহালি স্টেডিয়াম।

মোহালি স্টেডিয়াম। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২১ ১৭:২৩
Share: Save:

ভারতের কোন কোন মাঠে এ বারের আইপিএল হবে, সেই তালিকা প্রায় চূড়ান্ত। তবে কোভিড বেড়ে চলার কারণে মুম্বইয়ে হয়তো ম্যাচ দেওয়া হবে না। কৃষক আন্দোলনের কারণে মোহালিকেও বিবেচনা করা হচ্ছে না।

গত তিন মাস ধরে দিল্লি সীমান্তে আন্দোলন চালিয়ে যাচ্ছেন কৃষকরা। বোর্ডের আশঙ্কা, পঞ্জাবে ম্যাচ আয়োজিত হলে সেখানে কোনও ঝামেলা পাকিয়ে গোটা বিশ্বের নজর কাড়তে পারেন কৃষকেরা। বাকি সমস্ত কেন্দ্রগুলিতেও কড়া পর্যবেক্ষণ চালাচ্ছে বোর্ড।

বোর্ডের এক কর্তা সংবাদমাধ্যমে বলেছেন, “পঞ্জাবে আইপিএল ম্যাচ চলার সময় কৃষকদের আন্দোলন সে দিকে যেতে পারে। গোটা সংবাদমাধ্যমের চোখ সে দিকে চলে যাবে। আমরা এরকম পরিস্থিতি এড়াতে চাইছি। বাকি কেন্দ্রগুলিকেও ভাল করে দেখা হচ্ছে। নির্বাচনের কারণেও বেশ কিছু বদল হতে পারে।”

এদিকে, পঞ্জাবে আইপিএলের ম্যাচ আয়োজন করার জন্য আসরে নামলেন মুখ্যমন্ত্রী অমরেন্দ্র সিংহ। বুধবার তিনি টুইট করেছেন, “মোহালিতে আইপিএলের ম্যাচ না করার সিদ্ধান্তে আমি অবাক হয়েছি। বিসিসিআই এবং আইপিএল কর্তৃপক্ষের কাছে সিদ্ধান্ত ফের ভাবার অনুরোধ করছি। মোহালিতে ম্যাচ আয়োজন না করার কোনও কারণ নেই। কোভিড সংক্রান্ত নিরাপত্তার জন্য সরকার সবরকম ভাবে সাহায্য করবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohali Amrinder Singh IPL 2021 Punjab Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE