Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2021

পোলার্ড নন, যুবরাজের মতে হায়দরাবাদের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্সের নায়ক হার্দিক

ডেভিড ওয়ার্নারকে দারুণ ভাবে রান আউট করেন হার্দিক। সেটাই ম্যাচ ঘুরিয়ে দেয়

হার্দিক পাণ্ড্যকে ম্যাচের সেরা বাছলেন যুবরাজ

হার্দিক পাণ্ড্যকে ম্যাচের সেরা বাছলেন যুবরাজ ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ২২:৫০
Share: Save:

শনিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্সের ১৩ রানে জয়ের পর ম্যাচের সেরার পুরস্কার পান কায়রন পোলার্ড। এই সিদ্ধান্ত নিয়ে একেবারেই খুশি নন মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন অল রাউন্ডার যুবরাজ সিংহ। তাঁর মতে আসল নায়ক হার্দিক পাণ্ড্য।

টুইট করে যুবি লেখেন, ‘ম্যাচের সেরা হার্দিক পাণ্ড্য। ভাল ফিল্ডিং খেলা ঘুরিয়ে দিতে পারে, এটা প্রমানিত। যশপ্রীত বুমরা, ট্রেন্ট বোল্ট, শেষ দিকে দারুণ বল করে ম্যাচ পকেটে নিল। এই জন্যই সেরা দল মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত, তুমি আবার পারবে সেরা হতে’।

ডেভিড ওয়ার্নারকে দারুণ ভাবে রান আউট করেন হার্দিক। সেটাই ম্যাচ ঘুরিয়ে দেয়। খেলা শেষ হওয়ার পর হার্দিক বলেন, ‘‘আমি বলটা ভাল ভাবে ধরে উইকেট লক্ষ্য করে ছুঁড়তে চেয়েছিলাম। আমি বুঝিনি ওয়ার্নার তখনও অতদূরে। আমি শুধু উইকেটে মারতে চেয়েছিলাম। ছোড়ার পর বুঝতে পারি ওয়ার্নার ক্রিজের অনেক পেছনে ছিল।’’ প্রথমে ব্যাট করতে নেমে ১৫০ রান তুলেছিল মুম্বই। জবাবে মাত্র ১৩৭ রানেই শেষ হয়ে যায় হায়দরাবাদের ইনিংস।

ডেভিড ওয়ার্নারকে এ ভাবেই রান আউট করেন হার্দিক

ডেভিড ওয়ার্নারকে এ ভাবেই রান আউট করেন হার্দিক টুইটার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yuvraj Singh Hardik Pandya IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE