Advertisement
১১ মে ২০২৪
IPL 2021

IPL 2021: টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়ার পর কার কথায় উজ্জীবিত হলেন যুজবেন্দ্র চহাল

সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বিসিসিআই। সেই দলে জায়গা হয়নি যুজবেন্দ্র চহালের, যিনি আবার এই ফরম্যাটে ভারতের হয়ে সর্বোচ্চ উইকেটশিকারী।

যুজবেন্দ্র চহাল।

যুজবেন্দ্র চহাল। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২১ ২০:১৮
Share: Save:

সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বিসিসিআই। সেই দলে জায়গা হয়নি যুজবেন্দ্র চহালের, যিনি আবার এই ফরম্যাটে ভারতের হয়ে সর্বোচ্চ উইকেটশিকারী। সম্প্রতি এক সাক্ষাৎকারে চহাল জানিয়েছেন, তাঁকে কঠিন সময় কাটাতে সাহায্য করেছেন স্ত্রী ধনশ্রী বর্মা।

চহাল বাদ যাওয়ায় অনেকেই বিস্ময় প্রকাশ করেছিলেন। তবে জুলাই মাসে শ্রীলঙ্কা সিরিজে তাক লাগানো কোনও পারফরম্যান্স করতে পারেননি এই ভারতীয় স্পিনার। একদিনের সিরিজে দু’টি ম্যাচ খেলার পর টি-টোয়েন্টি সিরিজে প্রথম ম্যাচ খেলেই কোভিডে আক্রান্ত হন। তার আগে আইপিএল-এর প্রথম পর্বে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে সাত ম্যাচে মাত্র চার উইকেট নিয়েছিলেন।

সাক্ষাৎকারে চহাল বলেছেন, “মানুষের বার্তা আমি দেখি। লোকে আমাকে এত ভালবাসে এটা দেখে মনে শক্তি পাই। হতাশ হয়ে পড়লে কাছে মানুষরাই টেনে ধরে উপরে তোলে।” চহালের জানিয়েছেন, ধনশ্রীর সঙ্গে ক্রমাগত কথা বলার পরেই অনেকটা চাঙ্গা হয়ে উঠেছেন তিনি। ধনশ্রী তাঁকে বলেছেন যে খারাপ সময় প্রত্যেক বোলারের জীবনেই আসে। কেউ রোজ উইকেট পেতে পারে না। এই সময় ঠিক কেটে যাবে। সেই কথাতেই উজ্জীবিত হয়ে পড়েন চহাল।

আপাতত এই স্পিনার অপেক্ষায় রয়েছেন আইপিএল-এর। দ্বিতীয় পর্বে দুরন্ত পারফরম্যান্স করে সমালোচকদের মুখ বন্ধ করাতে চান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 T20 World Cup 2021 Yvzvendra Chahal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE