Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL Auction 2021

ভারত অধিনায়কের বার্তা পেয়ে আপ্লুত কেরলের এই ক্রিকেটার

ঘরোয়া ক্রিকেটে দুরন্ত খেলায় আইপিএলের নিলামে যে কয়েকজন তরুণ ক্রিকেটারের উপরে নজর ছিল, তার একজন ছিলেন তিনি।

বিরাট কোহালি।

বিরাট কোহালি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২১ ১০:২২
Share: Save:

ঘরোয়া ক্রিকেটে দুরন্ত খেলায় আইপিএলের নিলামে যে কয়েকজন তরুণ ক্রিকেটারের উপরে নজর ছিল, তার একজন ছিলেন তিনি। নামের সঙ্গে আবার মিল প্রাক্তন ভারত অধিনায়কের। আইপিএলের নিলাম শেষ হওয়ার পর আচমকা তিনিই পেয়েছিলেন বর্তমান ভারত অধিনায়কের বার্তা।

বৃহস্পতিবার আইপিএলের নিলামে মহম্মদ আজহারউদ্দিনকে সর্বনিম্ন দাম ২০ লক্ষে কিনেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি)। নিলামেই পরেই খোদ বিরাট কোহালি তাঁকে বার্তা পাঠিয়ে শুভেচ্ছা জানান। এক সাক্ষাৎকারে সে কথা খোলসা করেছেন আজহারউদ্দিন নিজেই।

বলেছেন, “নিলামের মিনিট দুয়েক পরেই বিরাট ভাই আমাকে বার্তা পাঠিয়ে লিখেছিল, ‘আরসিবি-তে স্বাগত, অনেক শুভেচ্ছা রইল। আমি বিরাট বলছি।’ ওই বার্তা পাওয়ার পর আমি খুবই আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। কোনওদিন স্বপ্নেও ভাবিনি যে ও নিজে থেকে বার্তা পাঠাবে।”

কেরলের এই ব্যাটসম্যান সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে মুম্বইয়ের বিরুদ্ধে ৫৪ বলে অপরাজিত ১৩৭ রানের ইনিংস খেলেছিলেন। তখনই জানা গিয়েছিল, আইপিএলে খেলা তাঁর স্বপ্ন। সেই স্বপ্ন পূরণ হয়েছে অবশেষে। কিন্তু কোহালিকে নিয়ে মুগ্ধতা কাটেনি। বলেছেন, “বিরাটের বার্তা পেয়ে প্রচণ্ড খুশি হয়েছি। ওকে আমি আদর্শ হিসেবে দেখি। বিরাট ভাইয়ের সঙ্গে খেলা আমার স্বপ্ন ছিল। আমি খুবই উত্তেজিত ওর দলে থাকতে পেরে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

virat kohli RCB md azharuddin IPL Auction 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE