Advertisement
০৪ মার্চ ২০২৪
IPL 2022

IPL 2022: কলকাতা ব্যাট করতে নামলে হেলমেট পরুন, মুম্বইকরদের কাছে অভিনব আর্জি ভারতীয় স্পিনারের

এ বারের আইপিএলে ছক্কার নিরিখে এখনও পর্যন্ত শীর্ষে রয়েছেন রাসেল। তিন ম্যাচে ১১টি ছক্কা মেরেছেন তিনি। প্রথম ১০ ম্যাচে মোট ১৩৭টি ছয় হয়েছে। বলের আঘাতে দর্শক আহত হওয়ার ঘটনাও ঘটেছে।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে রাসেল ঝড় দেখেছে ক্রিকেট বিশ্ব।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে রাসেল ঝড় দেখেছে ক্রিকেট বিশ্ব। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ১৭:০৫
Share: Save:

পঞ্জাব কিংসের বিরুদ্ধে রাসেল ঝড় দেখেছে ক্রিকেট বিশ্ব। মাত্র ৩১ বলে ৭০ রানের ইনিংস খেলেছেন তিনি। মেরেছেন আটটি বিশাল ছক্কা। পরে মজা করে বলেছেন, মাত্র একটি বলই ব্যাটের মাঝে লেগেছিল। রাসেলের সেই ইনিংস দেখার পরে মুম্বইবাসীদের কাছে একটি আর্জি জানিয়েছেন অমিত মিশ্র। কলকাতা নাইট রাইডার্স ব্যাট করতে নামলে মুম্বইবাসীরা যেন হেলমেট পরে নেন, বলেছেন ভারতীয় স্পিনার মিশ্র।

একটি টুইট করে এই অনুরোধ করেন মিশ্র। তিনি লেখেন, ‘আমি শহরের সবাইকে অনুরোধ করছি পরের বার থেকে কেকেআর ব্যাট করতে নামলে সবাই হেলমেট পরুন। কারণ আপনারা জানেন না কখন আন্দ্রে রাসেলের মারা বল এসে আপনার মাথায় লাগবে।’

এ বারের আইপিএলে ছক্কার নিরিখে এখনও পর্যন্ত শীর্ষে রয়েছেন রাসেল। তিন ম্যাচে ১১টি ছক্কা মেরেছেন তিনি। প্রথম ১০ ম্যাচে মোট ১৩৭টি ছয় হয়েছে। বলের আঘাতে দর্শক আহত হওয়ার ঘটনাও ঘটেছে। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্টসের আয়ুষ বাদোনির মারা বল গ্যালারিতে এক মহিলা দর্শকের মাথায় গিয়ে লাগে। তার মধ্যেই মুম্বইকরদের অভিনব অনুরোধ করলেন মিশ্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE