Advertisement
১৭ মে ২০২৪
KKR

কলকাতা আবার মুখ ফেরাল বাংলা থেকে! শ্রেয়সের বদলি হিসাবে দলে ভিন রাজ্যের অখ্যাত ব্যাটার

কলকাতা দলে ব্রাত্যই থেকে গেলেন বাংলার ক্রিকেটাররা। আইপিএলের বিভিন্ন দলে যেখানে ছড়িয়ে ছিটিয়ে রয়েছেন বাংলার বিভিন্ন ক্রিকেটার এবং দাপটের সঙ্গে খেলে চলেছেন, সেখানে কলকাতাতেই কেউ নেই।

kkr

এত কিছুর পরেও কলকাতা দলে ব্রাত্যই থেকে গেলেন বাংলার ক্রিকেটাররা। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ২১:০১
Share: Save:

শুক্রবার ইডেন গার্ডেন্সে হায়দরাবাদের বিরুদ্ধে খেলার মাঝেই ভেসে এল খবর। গুজরাতের ক্রিকেটার আর্য দেশাইকে ২০ লাখ টাকায় কিনেছে কলকাতা। তার ঠিক ১৫ মিনিট পরেই ঘোষণা করা হল, শ্রেয়স আয়ারের পরিবর্ত হিসাবে নেওয়া হয়েছে তাঁকে। এটাও জানানো হয়েছে, শাকিব আল হাসানের পরিবর্ত হিসাবে আগেই জেসন রয়কে নেওয়া হয়েছে।

এত কিছুর পরেও কলকাতা দলে ব্রাত্যই থেকে গেলেন বাংলার ক্রিকেটাররা। বিভিন্ন আইপিএল দলে যেখানে ছড়িয়ে ছিটিয়ে রয়েছেন বাংলার বিভিন্ন ক্রিকেটার এবং দাপটের সঙ্গে খেলে চলেছেন, সেখানে শহরের ক্রিকেটারদের থেকে আরও এক বার মুখ ঘুরিয়ে থাকতে দেখা গেল কলকাতাকে।

শোনা গিয়েছিল, শ্রেয়সের বিকল্প হিসাবে দৌড়ে এগিয়ে রয়েছেন অভিমন্যু ঈশ্বরণ এবং সুদীপ ঘরামি। দু’জনকেই ট্রায়ালে ডাকা হয়েছিল। ঘরোয়া ক্রিকেটের অভিজ্ঞ দুই ক্রিকেটার যে খুব খারাপ খেলেছেন, এমনটা নয়। তার পরেও গুজরাতের এমন একজন ক্রিকেটারকে নেওয়া হল, যিনি মাত্র তিনটি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন। তার মধ্যেও শেষটা জানুয়ারি মাসে।

আর্য দেশাই নাম দিয়ে খোঁজ করলেও কোনও তথ্য পাওয়া যাচ্ছে না। টি-টোয়েন্টি ম্যাচ নিয়েও কোনও তথ্য নেই। বেশিরভাগ ক্রিকেটপ্রেমী নামটাই প্রথম শুনলেন। সেখানে অভিমন্যু দাপটের সঙ্গে বাংলাকে নেতৃত্ব দেওয়া তো বটেই, নিয়মিত খেলেছেন ভারত এ দলের হয়েও। সুদীপও গত দুটো মরসুমে ভাল খেলেছেন। তার পর থেকেও ব্রাত্য থেকে গেলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR IPL 2023 Shreyas Iyer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE