Advertisement
২৪ জুলাই ২০২৪
IPL 2024

আইপিএল ফাইনালে ওঠার উৎসবে হঠাৎ মেজাজ হারালেন বঙ্গের শাহবাজ়, কেন

রাতে হোটেলে ফিরে হায়দরাবাদের ক্রিকেটারেরা ছোট করে উৎসব পালন করেন। সেই উৎসবের মধ্যমণি ছিলেন শাহবাজ় এবং অভিষেক। সেখানেই হঠাৎ মেজাজ হারান বঙ্গের ক্রিকেটার।

Picture of Shahbaz Ahmed

শাহবাজ় আহমেদ। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৪ ১১:০৬
Share: Save:

আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলার কথাই ছিল না শাহবাজ় আহমেদের। এ বারের আইপিএলে তেমন পারফর্ম করতে পারছিলেন না পশ্চিমবঙ্গের অলরাউন্ডার। পরিস্থিতি সামলাতে শুক্রবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শাহবাজ়কে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে নামিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। তাঁর ‘ইমপ্যাক্ট’-এই আইপিএলের ফাইনালে উঠেছেন প্যাট কামিন্সেরা।

শুক্রবার রাতে হোটেলে ফিরে হায়দরাবাদের ক্রিকেটারেরা ছোট করে উৎসব পালন করেন। সেই উৎসবের মধ্যমণি ছিলেন বঙ্গের অলরাউন্ডার এবং অভিষেক শর্মা। শাহবাজ়কে কেক কাটতে অনুরোধ করেন সতীর্থেরা। যদিও শাহবাজ় কেক কাটেন অভিষেককে নিয়ে। শাহবাজ়কে প্রথমে কেক খাইয়ে দেন অভিষেক। এর পরই হায়দরাবাদের এক ক্রিকেটার কেকের একটা বড় অংশ তুলে শাহবাজ়ের মুখে মাখিয়ে দেন। হঠাৎ এমন হওয়ায় প্রথম একটু বিরক্ত হন শাহবাজ়। তিনিও কেকের টুকরো ছুড়ে সেই সতীর্থকে মারতে যান। তিনি ছুটে দূরে সরে যাওয়ায় লক্ষ্যভ্রষ্ট হন শাহবাজ়।

কয়েক সেকেন্ডের মধ্যেই বিরক্তি ভুলে শাহবাজ়ের মুখে ফুটে ওঠে হাসি। জড়িয়ে ধরেন সেই সতীর্থকে। কামিন্স, হেনরিখ ক্লাসেনরা এক পাশে দাঁড়িয়ে উপভোগ করছিলেন সতীর্থদের খুনসুটি। আইপিএল ফাইনালে ওঠার ছোট উৎসবের ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন সানরাইজার্স হায়দরাবাদ কর্তৃপক্ষ।

রাজস্থানের বিরুদ্ধে ১৮ বলে ১৮ রান করেন শাহবাজ়। পরে বল হাতে ৪ ওভারে ২৩ রান দিয়ে তুলে নেন ৩ উইকেট। যশস্বী জয়সওয়াল, রিয়ান পরাগ এবং রবিচন্দ্রন অশ্বিনের উইকেট নেন শাহবাজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Shahbaz Ahmed SRH
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE