Advertisement
২৫ মে ২০২৪
MS Dhoni

আইপিএল থেকে ছিটকে গেলেন ধোনির দলের ক্রিকেটার, বদলি হিসাবে মুস্তাফিজুরের বিকল্প নিল চেন্নাই

চোটের কারণে আইপিএলের শুরু থেকে খেলতে পারেননি। এ বার গোটা প্রতিযোগিতা থেকেই ছিটকে গেলেন ডেভন কনওয়ে। এই খবর বৃহস্পতিবারই প্রকাশ্যে আনা হয়েছে। বদলি ক্রিকেটারের নামও ঘোষণা করেছে চেন্নাই।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৪ ১৬:২৮
Share: Save:

চোটের কারণে আইপিএলের শুরু থেকে খেলতে পারেননি। এ বার গোটা প্রতিযোগিতা থেকেই ছিটকে গেলেন ডেভন কনওয়ে। চেন্নাই সুপার কিংসের ক্রিকেটারের ছিটকে যাওয়ার খবর বৃহস্পতিবারই প্রকাশ্যে আনা হয়েছে। বদলি ক্রিকেটারের নামও ঘোষণা করেছে চেন্নাই। ইংল্যান্ডের জোরে বোলার রিচার্ড গ্লিসনকে নিয়েছে তারা।

ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে কনওয়ের বাঁ হাতের বুড়ো আঙুলে চিড় ধরেছিল। পরে অস্ত্রোপচার হয়। চেন্নাই আশাবাদী ছিল আইপিএলের দ্বিতীয়ার্ধে কনওয়েকে পাওয়ার ব্যাপারে। তবে গোটা মরসুমেই কনওয়ে খেলতে পারবেন না।

গত বছর চেন্নাইকে আইপিএল জেতানোর অন্যতম কারিগর ছিলেন কনওয়ে। ১৫ ইনিংসে ৬৭২ রান করেছিলেন। গড় ৫১.৬৯ এবং স্ট্রাইক রেট ১৪০-এর কিছু কম ছিল। ফাইনালের সেরা ক্রিকেটারও হয়েছিলেন কনওয়ে। তিনি না থাকায় চেন্নাইয়ের উইকেটকিপিং বিকল্প কমল। ধোনি খেলতে না পারলে একমাত্র বিকল্প থাকলেন আরাবল্লী অবনীশ।

গ্লিসনকে নেওয়া হয়েছে মুস্তাফিজুর রহমানের বিকল্প হিসাবে। মে মাস থেকে বাংলাদেশের বোলারকে পাবে না চেন্নাই। গ্লিসনের বয়স ৩৬। প্রথম পেশাদার ক্রিকেট খেলেছেন ২৭ বছর বয়সে। ইংল্যান্ডের হয়ে ২০২২ সালে ৩৪ বছর বয়সে অভিষেক হয়। অতীতে দ্য হানড্রেড, বাংলাদেশ, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা এবং আবু ধাবি টি-টোয়েন্টি লিগগুলিতে খেলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL 2024 CSK Devon Conway
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE